সব দলের অংশগ্রহণে নির্বাচন হবে: তোফায়েলযাযাদি রিপোর্ট আগামী জাতীয় সংসদ নির্বাচন সব দলের অংশগ্রহণের মাধ্যমে হবে বলে আশা প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
বুধবার রাজধানীর গুলশানে হোটেল আমারিতে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এ আশা প্রকাশ করেন তিনি।
ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এবং সৌদি আরবের সফররত বাণিজ্য প্রতিনিধি দলের মধ্যে এ বিজনেস সেমিনারের আয়োজন করে এফবিসিসিআই।
বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন সবার অংশগ্রহণের মধ্য দিয়ে করতে চাই। পৃথিবীর সব দেশে নির্বাচনকালীন সময়ে ক্ষমতাসীন দলই ক্ষমতায় থাকে। তারা অন্ত্মর্বতীকালীন সরকার হিসেবে দায়িত্ব পালন করে। কিন্তু নির্বাচন পরিচালনা করে নির্বাচন কমিশন। বাংলাদেশেও তাই হবে। আমি আশা করব, যারা ২০১৩, ১৪, ১৫ সালে হরতাল অবরোধের নামে নৈরাজ্য সৃষ্টি করেছেন তারা তাদের সেই ব্যর্থতা ভুলে নির্বাচনে অংশ নেবে।
এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিনের সভাপতিত্বে সেমিনারে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ইনভেস্টমেন্ট ডেভেলপমেন্ট অথরিটির নির্বাহী সভাপতি কাজী আমিনুল ইসলাম, সৌদিআরবে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত গোলাম মোসি, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম প্রমুখ।
সেমিনারে এফবিসিসিআই পরিচালকরাসহ দেশের শীর্ষস্থানীয় বিনিয়োগকারী, শিল্পপতি ও ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। এ ছাড়াও সৌদি আরবের বিশিষ্ট ব্যবসায়ী, বিনিয়োগকারী ও রপ্তানিকারক জনাব মোসাবাব আব্দুলস্নাহ আলকাহতানির নেতৃত্বে সে দেশের ২২ সদস্যের উচ্চপর্যায়ের একটি ব্যবসায়ী প্রতিনিধি দল সেমিনারে অংশ নিয়েছে।
অনুষ্ঠানে দুই দেশের বাণিজ্য উন্নয়নে বাংলাদেশ এবং সৌদিআরবের ব্যবসায়ীদের মধ্যে বিটুবি মিটিংসহ বিভিন্ন ব্যবসায়িক চুক্তি সম্পন্ন হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close