পরবর্তী সংবাদ
তৈমূর আলমের এক মামলা স্থগিতযাযাদি রিপোর্ট হেফাজতে ইসলামের অবরোধের দিন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সংঘর্ষের ঘটনায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা তৈমূর আলম খন্দকারের বিরম্নদ্ধে করা মামলার কার্যক্রম স্থগিত করেছেন হাইকোর্ট। মামলা বাতিল চেয়ে করা আবেদনের শুনানি নিয়ে বুধবার হাইকোর্টের বিচারপতি মো. মিফতাহ উদ্দিন চৌধুরী ও বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ রম্নলসহ মামলার স্থগিতাদেশ দেন।
আদালতে তৈমূর আলম খন্দকার নিজেই আবেদনের পক্ষে শুনানি করেন। তিনি বলেন, আদালত মামলা বাতিলে রম্নল জারি করে মামলার কার্যক্রমের ওপর স্থগিতাদেশ দেন। ২০১৩ সালের ৫ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামের কর্মীদের সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংঘর্ষের ঘটনায় বিজিবির দুজন, পুলিশের দুজন সদস্যসহ ১৯ জন নিহত হয়। আহত হয় অর্ধশতাধিক মানুষ।র্ যাব, বিজিবি ও পুলিশের গাড়িসহ ১০টি গাড়িতে আগুন দেয়া হয়। কাঁচপুর পুলিশ ফাঁড়িতেও আগুন দেয়া হয়। ভাঙচুর করা হয় অর্ধশতাধিক যানবাহন।
সেই সময়কার ঘটনায় পুলিশ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ মামলা করেন। পরে তৈমূর আলম খন্দকারসহ ৬১ জনের বিরম্নদ্ধে পুলিশ চার্জশিট দাখিল করে। ওই মামলা বাতিল চেয়ে সোমবার হাইকোর্টে আবেদন করেন তৈমূর আলম খন্দকার।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin