জামায়াত নেতাসহ বিভিন্ন স্থানে ২৯ জন আটকস্বদেশ ডেস্ক জামায়াত নেতাসহ বিভিন্ন স্থানে ২৯ জনকে আটক করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
কুমিলস্না : কুমিলস্নায় পাইরেটেড, অশস্নীল অডিও-ভিডিও সিডি এবং সিডি তৈরির সরঞ্জামাদি উদ্ধারসহ পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ১৯ সদস্যকে গ্রেপ্তার করেছের্ যাব। নগরীর কেন্দ্রস্থল কান্দিরপাড় টাউন হল সুপার মার্কেটে চলচ্চিত্রে অশস্নীলতা ও পাইরেসিবিরোধী ট্রাস্কফোর্স মঙ্গলবার রাতে টানা সাড়ে তিন ঘণ্টা অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। বুধবার দুপুর দেড়টার দিকে তাদের আদালতে প্রেরণ করা হয়। জানা যায়, কুমিলস্না নগরীর কান্দিরপাড় টাউন হল সুপার মার্কেটে মঙ্গলবার রাত ৮টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত্ম অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ১৯ জনকে গ্রেপ্তার করে এবং তাদের নিকট থেকে কম্পিউটারের ২০টি মনিটর, ২০টি সিপিইউ, একটি ল্যাপটপ, একটি হার্ডডিস্ক, ছয়টি ক্যাবল ও দুই হাজার ৪৯৫টি পাইরেটেড ও অশস্নীল অডিও ভিডিও সিডি উদ্ধার করে।র্ যাব-১১ সিপিসি-২ কুমিলস্নার কমান্ডার মেজর আরিফুর রহমান জানান, গ্রেপ্তারকৃত ও তাদের সহযোগীরা অশস্নীল ছবির সিডি তৈরি করে বাজারে ছাড়ে এবং দেশের বিভিন্ন নায়ক-নায়িকা ও ফেসবুক ব্যবহারকারীদের ছবি সংগ্রহ করে ফটোশপে এডিটিংয়ের মাধ্যমে সিডি কভার হিসেবে ব্যবহার করে। এসব কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ডাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে, অশস্নীলতা প্রচারের মাধ্যমে যুবসমাজকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে।
চৌদ্দগ্রাম (কুমিলস্না) : চৌদ্দগ্রামে ২০০ পিস ইয়াবাসহ ফারম্নক হোসেন নামে একজনকে মঙ্গলবার আটক করেছে পুলিশ। সে উপজেলার কাশিনগর ইউনিয়নের অলিপুর গ্রামের মুক্তল হোসেনের ছেলে।
বাঘা (রাজশাহী) : রাজশাহীর বাঘায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তাদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো উপজেলার মুর্শিদপুর এলাকার ফজল আলীর ছেলে সামিম হোসেন এবং কিশোরপুর এলাকার মৃত ইব্রাহিম ম-লের ছেলে শহিদুল খান।
কেশবপুর (যশোর) : কেশবপুর থানা পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি, নাশকতার মামলায় জামায়াতের এক নেতা ও এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তারা হলো উপজেলার লক্ষ্ণীনাথকাটী গ্রামের নাঈম উদ্দিন মোড়লের ছেলে দেলোয়ার হোসেন ওরফে দেলুকে (৪৫), উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়নের জামায়াতের নেতা তেঘরি গ্রামে মৃত-নওয়াব আলী খাঁনের ছেলে শাহাজান খাঁন(৫৫) ও উপজেলার বায়সা গ্রামের মাদক ব্যবসায়ী মৃত ইব্রাহীম সরদারের ছেলে আব্দুল মালেক সরদার (৪২)।
হাকিমপুর (দিনাজপুর) : হাকিমপুরে মঙ্গলবার থানা পুলিশ অভিযান চালিয়ে ৫১৭ গ্রাম গান পাউডার ১৪ বোতল ফেনসিডিলসহ আশরাফ আলী (৫৫) নামক এক চোরাকারবারিকে আটক করেছে। ভারত থেকে পাচারের পর দেশের অভ্যন্ত্মরে পাচার করার পূর্বে তার নিজ বাড়ি থেকে এগুলো উদ্ধার করা হয়।
মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে পাঁচ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাজী এগ্রোর সামনে একটি সাদা প্রাইভেট কার তলস্নাশিকে ইয়াবাগুলো আটক করা হয়। আটককৃতরা হলো মাহমুদ, সোহেল ও মাহফুজা বেগম।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin