রংপুরে ফের জমি উদ্ধার সড়ক বিভাগেররংপুর প্রতিনিধি রংপুরে সড়ক ও জনপথ (সওজ) বিভাগের উদ্যোগে ফের প্রায় ১২ একর জমি উদ্ধার ও ৩০০ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। বুধবার পর্যন্ত্ম ২৪ ঘণ্টায় জেলার মিঠাপুকুর থেকে শঠিবাড়ি পর্যন্ত্ম রংপুর-ঢাকা মহাসড়কের দুই ধারে অভিযান পরিচালিত হয়। এর আগে রংপুর মেডিকেল মোড় হতে কেন্দ্রীয় বাস টার্মিনাল পর্যন্ত্ম আরকে রোডের দুই ধার থেকে ৩ একর ১৫ শতক জমি উদ্ধার ও ২ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক বিভাগ।
রংপুর সড়ক বিভাগের উপ- বিভাগীয় প্রকৌশলী ফিরোজ আখতার জানান, সড়ক ও জনপধ বিভাগের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান ফারম্নকী নেতৃত্বে দুই দফা উদ্ধারকৃত জমির দাম ৩৩ কোটি ৬ লাখ টাকা। এ সময় ৫ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এতে করে যানবাহন চলাচল স্বাভাবিকভাবে করতে পারবে।
অভিযানে এ সময় উপস্থিত ছিলেন রংপুর সওজ উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ফিরোজ আখতার, উপ-সহকারী প্রকৌশলী মো. একলাছ হোসেন, সওজ, সার্ভেয়ার মুহাম্মদ আসাদুলস্নাহ আল গালিব, সার্ভেয়ার মো. সাইফুল ইসলামসহ সড়ক বিভাগের বিভিন্ন স্ত্মরের কর্মকর্তা ও কর্মচারী।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin