পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপযুবকের ঝুলন্ত্ম
মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঝিঙ্গাহাটি এলাকা থেকে বুধবার দুপুরে ইয়াসিন আলম (৩৮) নামে এক যুবকের ঝুলন্ত্ম মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইয়াসিন কালিয়াকৈর উপজেলার ঝিঙ্গাহাটি এলাকার মৃত ইয়ানুছ আলীর ছেলে।
কালিয়াকৈর থানার ফুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মিনহাজুল ইসলাম জানান, দীর্ঘ দিন ধরে মাদক সেবন করত ইয়াসিন। সকালে ঘরের আড়ার সঙ্গে ইয়াসিনের গলায় মালফার দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত্ম মরদেহ দেখে বাড়ির লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

সড়ক দুর্ঘটনায়
গৃহবধূ নিহত

কুষ্টিয়া প্রতিনিধি
কুষ্টিয়ায় শহরতলির মঙ্গলবাড়িয়া জিকে রেস্ট হাউজের সামনে বুধবার সকালে সড়ক দ?ুর্ঘটনায় রোজিনা খাতুন (৩২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওহায়েদ নামে অপর একজন। রোজিনা সদর উপজেলার বারখাদা এলাকার মিন্টু চালকের স্ত্রী।
কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, সকালে দেবর ওহায়েদের সঙ্গে মোটরসাইকেলে করে কুষ্টিয়া শহর থেকে বারখাদায় যাচ্ছিলেন রোজিনা। পথে শহরতলির মঙ্গলবাড়িয়া জিকে রেস্ট হাউজের সামনে গেলে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রোজিনা নিহত ও ওহায়েদ আহত হন।

ছাদ থেকে পড়ে
বাবুর্চির মৃতু্য

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার রূপসী স্স্নুইসগেট এলাকার কাসেমূল উলূম মাদ্রাসার ছাদ থেকে পড়ে বুধবার মহসিন মিয়া নামে এক বাবুর্চির মৃতু্য হয়েছে। মহসিন মিয়া চাঁদপুর জেলার মতলব থানার দগরপুর এলাকার লুৎফর রহমানের ছেলে।
রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিলস্নুর রহমান জানান, মহসিন মিয়া কাসেমূল উলূম মাদ্রাসায় বাবুর্চি হিসেবে কাজ করতেন। দুপুর ১২টার দিকে মহসিন মাদ্রাসার ছাদ থেকে নিচে পড়ে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নালা থেকে যুবকের
মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি প্রতিনিধি
খাগড়াছড়ির গুইমারা উপজেলার প্রজাটিলা এলাকার একটি নালা থেকে বুধবার সকালে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাতপরিচয়ে এক যুবকের (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন টিটো জানান, সকাল ৯টায় স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহের ঘাড়ে ও ডান হাতে অস্ত্রের কোপ রয়েছে। রাতে তাকে কেউ অন্য কোথাও হত্যা করে এখানে মরদেহ ফেলে গেছে বলে ধারণা করছেন তিনি।

বাসের ধাক্কায়
রংমিস্ত্রির মৃতু্য

যাযাদি রিপোর্ট
রাজধানীর যাত্রাবাড়ীতে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. রম্নবেল (২৫) নামের এক রংমিস্ত্রির মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে। রম্নবেল নারায়ণগঞ্জ আড়াই হাজার উপজেলার লিয়াক আলীর ছেলে।
রম্নবেলের সহকর্মী শফিক জানান, সকালে বাসা থেকে কাজের উদ্দেশে যাত্রাবাড়ী যাচ্ছিলেন রম্নবেল। এসময় হানিফ ফ্লাইওভারের কাছে পৌঁছলে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক গুরম্নতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আমদানি নিষিদ্ধ
সিগারেট জব্দ
যাযাদি রিপোর্ট
হযরত শাহজালাল আন্ত্মর্জাতিক বিমানবন্দরে বুধবার সকালে মোহাম্মদ দাউম (৩৫) নামে এক যাত্রীর কাছ থেকে ২৬৬ কার্টন আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিম।
ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার (প্রিভেনটিভ) সাইদুল ইসলাম জানান, সকালে কুয়ালালামপুর-ঢাকাগামী (জি ৮৭) ফ্রাইট যোগে শাহজালালে আসা যাত্রী মোহাম্মদ দাউমের কাছ থেকে বস্নাক ব্যান্ডের সিগারেটগুলো জব্দ করা হয়। জব্দকৃত সিগারেটের মূল্য প্রায় ৮ লাখ টাকা।

আগুনে পুড়ল
৭ বসতঘর

নীলফামারী প্রতিনিধি
নীলফামারীর সদর উপজেলার সংগলশী ইউনিয়নের শিমুলতলীতে ভয়াবহ অগ্নিকা-ে দুই কৃষক পরিবারের ৭টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার রাতে ওই ইউনিয়নের শিমুলতলী গ্রামের কোরানিপাড়ায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের আব্দুল রহীম নামে এক কৃষকের বাড়ির রান্নাঘর থেকে আগুনে সূত্রপাত ঘটে। এতে ওই কৃষক ও তার বড় ভাই আব্দুল আলিমের সাতটি বসতঘর, ঘরে থাকা আববাবপত্র, ধান, নগদ অর্থ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close