জ্যাকুলিনের বিশেষ প্রস্তুতিবিনোদন ডেস্ক জ্যাকুলিন ফার্নান্দেজরেস থ্রি ছবির জন্য বিশেষ প্রস্তুতি নিচ্ছেন লঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এতে বলিউড সুপারস্টার সালমান খানের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে তাকে। এ জন্য মিক্স মার্শাল আট শিখতে শুরম্ন করেছেন তিনি।
ওয়ান ইন্ডিয়ার খবরে জানা গেছে, জ্যাকুলিন ছবির চরিত্রের প্রয়োজনে নিজেকে নানাভাবে প্রস্তুত করেন। অ্যা জেন্টলম্যান সিনেমার 'চন্দ্রলেখা' গানের জন্য পোল ড্যান্স পর্যন্ত্ম শিখেছিলেন এ অভিনেত্রী। এবার মার্শাল আর্ট শিখছেন এর অনুভূতি কী-এমন প্রশ্নের জবাবে উচ্ছ্বাস প্রকাশ করে জ্যাকুলিন বলেন, 'আমি বিশ্বাস করি, নতুন কিছু শেখা শুধু আমার সিনেমার চরিত্রের প্রয়োজনে আসে তা কিন্তু নয়, বরং এটি আমার ব্যক্তিত্বে আলাদা মাত্রা তৈরি করে এবং এটি সারা জীবনের জন্য আমার মধ্যে থাকে।'
সূত্রটি আরও জানিয়েছেন, রেস-থ্রি'র মাধ্যমে এ ফ্র্যাঞ্চাইজির কোনো সিনেমায় প্রথম অভিনয় করছেন সালমান খান। শুধু তাই নয়, এর মাধ্যমে দ্বিতীয়বার পর্দায় সালমান-জ্যাকুলিনকে একসঙ্গে দেখা যাবে। সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা ও প্রযোজনায় রয়েছেন রমেশ তাওরানি। এতে আরও অভিনয় করছেন-ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম প্রমুখ।
আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।
উলেস্নখ্য, বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি রেস। ২০০৮ সালে এর প্রথম সিনেমাটি মুক্তি পায়। এতে অভিনয় করেন সাইফ আলী খান, অক্ষয় খান্না বিপাশা বসু, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর প্রমুখ। এরপর ২০১৩ সালে মুক্তি পায় রেস-টু। সিনেমাটিতে অভিনয় করেন-সাইফ আলী খান, জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, জ্যাকুলিন ফার্নান্দেজ, অনিল কাপুর, আমিশা প্যাটেল।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close