পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপমৃতু্য শশীর, বিবিসি দেখাল
অমিতাভ ও ঋষিকে!

বিনোদন ডেস্ক

ক্ষমা চাইল ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি। এই চ্যানেলে বলিউডের বর্ষীয়ান অভিনেতা শশী কাপুরের মৃতু্যর খবর প্রচারের সময় ভুল দুটি ক্লিপ দেখানো হয়। মূলত এ কারণে সমালোচনা হওয়ায় ক্ষমা চাইতে হলো তাদের।
সোমবার সন্ধ্যার অনুষ্ঠান 'নিউজ অ্যাট টেন'-এ উপস্থাপক হু এডওয়ার্ডসের উপস্থাপনায় বলা হয়, ৭৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন শশী কাপুর। এ সময় বিবিসির পর্দায় চলছিল দুটি ক্লিপ। কিন্তু কোনোটিতেই দেখা যায়নি তাকে। বরং ক্লিপগুলোর একটি ছিল তারই ভাতিজা ঋষি কাপুরের, অন্যটি সহকর্মী অমিতাভ বচ্চনের।
এ ভুলের জন্য ওই বুলেটিন প্রচারের কিছুক্ষণ পরই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ক্ষমা চেয়েছেন 'নিউজ অ্যাট টেন' অনুষ্ঠানের সম্পাদক পল রয়েল। মঙ্গলবার ভোরে তিনি লিখেছেন, 'শশী কাপুরের মৃতু্যর খবরে ভুল ছবি ব্যবহার করায় বিবিসি নিউজ টেন আন্ত্মরিকভাবে দুঃখিত। এটা আমাদের মানের সঙ্গে যায় না। কেউ হতাশ হয়ে থাকলে আমি ক্ষমা চাই।'
ততক্ষণে এমন ভুলের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার মুখে পড়ে বিবিসি। বিবিসি ওয়ান-এর 'সিটিজেন খান' অনুষ্ঠানের সহ-স্রষ্টা আদিল রে টুইট করেছেন, 'বাজে ঘটনা। উপস্থাপক যার মৃতু্যর কথা বলেছেন এ দু'জন তিনি নন। যে মানুষের খবর তাকে চিনতে না পারা দুঃখজনক। মোটেও যত্ন ছিল না এতে।'
বিবিসি রেডিও ফোরের 'স্যাটারডে লাইভ' অনুষ্ঠানের সঞ্চালক আসমাহ মীর টুইটে মন্ত্মব্য করেন, এই ভুল বিরক্তিকর।
বিবিসির 'নিউজ অ্যাট টেন' অনুষ্ঠানের উপস্থাপক হু এডওয়ার্ডস এবং অমিতাভের ভিডিও ক্লিপ
মুম্বাইয়ের কোকিলাবেন ধিরম্নভাই আম্বানি হাসপাতালে সোমবার সন্ধ্যায় মৃতু্যবরণ করেন শশী কাপুর। তার বয়স হয়েছিল ৭৯ বছর। মঙ্গলবার তার শেষকৃত্য সম্পন্ন হয় মুম্বাইয়ে।

অসুস্থ মায়ের জন্য
দোয়া চেয়েছেন শ্রাবন্ত্মী

বিনোদন রিপোর্ট

অসুস্থ মায়ের জন্য দোয়া চেয়েছেন একসময়ের ছোটপর্দার প্র্রিয়মুখ ইপশিতা শবনম শ্রাবন্ত্মী। সম্প্রতি ফেসবুকে পোস্ট দিয়ে দোয়া প্রার্থনা করেছেন তিনি। মায়ের অসুস্থতার খবর জানিয়ে দেয়া ওই পোস্টে তিনি লিখেছেন, 'অনেক তো পাপ করলাম। কখন খোদা ডাক দেন কে জানে? মাও সিক। সব আলস্নাহর ইচ্ছা। এখন থেকে একটু আলস্নাহ আলস্নাহ করি। কিছু আর গায়েও লাগে না। ভালো লাগে না। আলস্নাহ ডাকা ছাড়া আসলে আমাদের আর কোনো উপায় নেই। সবাই যদি একটু সময় পান আমার মেয়ে দুইটার জন্য আর আমার আম্মার জন্য দোয়া করবেন।'
মডেল ও অভিনেত্রী হিসেবে একটা সময় ব্যাপক জনপ্রিয় ছিলেন ইপশিতা শবনম শ্রাবন্ত্মী। মোহনীয় হাসি দিয়ে তিনি জয় করেছেন দর্শক হৃদয়। আলাদা করে আলোচনায় এসেছিলেন 'জোছনার ফুল' ধারাবাহিক নাটক দিয়ে। এ ছাড়াও 'রং নাম্বার' এবং 'ব্যাচেলর' সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন এই অভিনেত্রী। তবে দীর্ঘদিন ধরে সবরকম আলোচনার বাইরে তিনি। স্থায়ীভাবে বাস করছেন আমেরিকায়। সেখানে দুই কন্যা, স্বামী নিয়ে পেতেছেন সুখের সংসার।

প্রেমের গল্পে
সজল-তিশা

বিনোদন রিপোর্ট

জুটি হয়ে বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন সজল ও তানজিন তিশা। দর্শকের কাছে পেয়েছেনও জনপ্রিয়তা। আবার তাদের দেখা যাবে একসঙ্গে।
সম্প্রতি 'সেই তো আবার কাছে এলে' শিরোনামের টেলিছবিতে জুটি বেঁধেছেন দুই তারকা। এটি রচনা করেছেন সুস্ময় সুমন, পরিচালনা করেছেন শহীদ আলমগীর।
টেলিছবিটি গল্পে রয়েছে ভিন্নতা। এতে দেখা যাবে দীপুকে ছেড়ে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় চলে গেছে প্রেমিকা। সেখানেই বিয়ে করে থিতু হবে সে। কিন্তু বিষয়টি মেনে নিতে পারে না দীপু। আত্মহত্যার চেষ্টা করে সে।
তখনই ঘটে অদ্ভুত ঘটনা। এক মেয়ে ফোন করে জানায়, তার জন্য কমলাপুর রেল স্টেশনে অপেক্ষা করছে। দীপু বুঝতে পারে ভুল নম্বরে ডায়াল করেছে মেয়েটি। কিন্তু কিছুতেই মানতে চায় না সেই মেয়ে। এখন কী করবে দীপু- এ নিয়ে ঘটে নাটকীয় ঘটনা।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close