শেখ জামালের স্বপ্নে রহমতগঞ্জের হানাক্রীড়া প্রতিবেদক বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে নিজেদের ১৫তম ম্যাচে জয় পেলেই শীর্ষ স্থানটা দখল করতে পারত শেখ জামাল ধানম-ি ক্লাব। কিন্তু তাদের সেই স্বপ্নে হানা দিয়েছে জায়ান্ট কিলারখ্যাত রহমতগঞ্জ। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত দুই দলের লড়াইটি শেষ হয়েছে ১-১ গোলের সমতায়। এই ড্রতে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকল শেখ জামাল।
ম্যাচের শুরম্ন থেকে গোল পাওয়ার মতো বেশ কয়েকটি আক্রমণ সানিয়েছিল শেখ জামাল। ৭ মিনিটে ডান প্রান্ত্ম থেকে জাহেদ পারভেজের ফ্রি কিক কর্নারের বিনিময়ে রক্ষা করেন রহমতগঞ্জের ডিফেন্ডাররা। জাহেদের কর্নার সুলেমান কিং হেড নিলে বল ফিরিয়ে দেন গোলরক্ষক রাজীব। ১০ মিনিটে বা প্রান্ত্ম থেকে সুলেমান কিং বল পাঠিয়েছিলেন। তবে এবারও প্রতিপক্ষের শক্ত রক্ষণ ভাঙতে ব্যর্থ হন এই গাম্বিয়ান। ২২ মিনিটে সুলেমান কিং বক্সে বল পাঠান রাফায়েলের উদ্দেশ্যে। তবে প্রতিপক্ষ ডিফেন্ডারদের বাধার মুখে শেষ পর্যন্ত্ম পোস্টের খুব কাছে গিয়েও বল জালে পাঠাতে পারেননি এই নাইজেরিয়ান।
২৭ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোল আদায় করে নিয়ে ম্যাচে লিড নেয় রহমতগঞ্জ। জামালের ডিফেন্ডার ইয়াসিন খানের ভুল পাসে বল পেয়ে দুরন্ত্ম গতিতে বক্সে ঢুকে বা পায়ের দারম্নণ শটে জামালের জালে বল পাঠিয়ে দেন গাম্বিয়ান ফরোয়ার্ড দাউদা সিসে (১-০)।
৪৯ মিনিটে বক্সের প্রায় ১০ গজ দূরে ফ্রি কিক পায় শেখ জামাল। সুলেমান কিংয়ের শট লাফিয়ে উঠে ফিস্ট করেন গোলরক্ষক রাজীব। ৬৪ মিনিটে ফ্রি কিক পায় রহমতগঞ্জ। জাত্তার শট শূন্যে লাফিয়ে উঠে গ্রিপে নেন জামালের গোলরক্ষক মিতুল হাসান। ৬৭ টপ ডিয়ের সামনে থেকে জাত্তা মোস্ত্মফা শট নিলেও কর্নারের বিনিময়ে এ যাত্রা আরেক গোল হজমের হাত থেকে বাঁচিয়ে দেন খান মো. তারা। কর্নার থেকে সাদ্দাম হোসেন এনির ইনসুইং কিক বক্সে ক্লিয়ার করেন ডিফেন্ডাররা। ৭২ মিনিটে জামালের বদলি গাম্বিয়ান মমদৌ বাহের হেড অল্পের জন্য জড়ায়নি জালে। ৮৭ মিনিটে সব থেকে সহজতম সুযোগ পায় জামাল। ডেঞ্জার জোনের ফ্রি কিক থেকে বুদ্ধিদীপ্ত শটে গোল আদায় করে নেন সুলেমান কিং (১-১)। রেফারি শেষ বাঁশি বাজালে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin