শিবির সন্দেহে ক্লাসে ঢুকে শিক্ষার্থীকে মারধরচবি প্রতিনিধি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে পারভেজ আলম নামের এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের একাংশ। পারভেজ অর্থনীতি বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, পারভেজ মাস্টার্সের ক্লাস করার জন্য ক্যাস্পাসে আসেন। এ সময় ছাত্রলীগের কয়েকজন কর্মী তাকে দেখে চিহ্নিত করেন। পরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিলুপ্ত কমিটির কার্যনিবাহী সদস্য সোলেমান সালমান ও আজাদুর রহমান আজাদের নেতৃত্বে বেশ কয়েকজন কর্মী পারভেজকে ক্লাস রম্নমে গিয়ে মারধর করেন। পরে বিভাগীয় এক শিক্ষক তাকে উদ্ধার করে প্রক্টর অফিসে হস্ত্মান্ত্মর করে বলে জানা যায়।
প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, অর্থনীতি বিভাগের এক শিক্ষক ফোন করে জানিয়েছেন তাদের বিভাগের এক শিক্ষার্থীকে কয়েকজন মারধর করেছে। পরে আমরা পারভেজকে নিয়ে আসি। এসময় তার শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। তবে ওই শিক্ষার্থী শিবির কিনা সে বিষয়ে যাচাইবাছাই করা হচ্ছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close