এখনই বিলুপ্ত হচ্ছে না কাউন্টার টেররিজমযাযাদি রিপোর্ট পুলিশে এন্টি টেররিজম নামে নতুন ইউনিট ঘোষণার পর ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট থাকবে কিনা এ নিয়ে চলছে গুঞ্জন। তবে সিটিটিসি ইউনিট এখনই বিলুপ্ত হচ্ছে না বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।
বৃহস্পতিবার সন্ধ্যায় আর্মি স্টেডিয়ামে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। পুলিশ বার্ষিক শু্যটিং ও আইজি কাপ- ২০১৭ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।
আইজিপি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে ডিএমপিতে সিটিটিসি ইউনিট খোলা হয়। এখন এন্টি টেররিজম নামে ন্যাশনাল ওয়াইড কাজ করবে পুলিশের একটি এমন বিশেষ উইং চালুর ঘোষণা হয়েছে। এটি উদ্বোধনের পর দেশব্যাপী কাজ শুরম্ন করবে।
সিটিটিসি এখনই বিলুপ্ত হচ্ছে না। তবে, এন্টি টেররিজম কাজ শুরম্ন করার পর বিষয়টি ভেবে দেখব- বলেন আইজিপি।
এর আগে শু্যটিং প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আইজিপি। আইজি কাপে এবার বিজয়ী হয় পুলিশের বিশেষ শাখা (এসবি) ও রানারআপ হয়র্ যাপডি অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব)।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close