সাংসদের ভাইয়ের বাড়িতে স্কুলছাত্রীর ঝুলন্ত্ম লাশমানিকগঞ্জ প্রতিনিধি মানিকগঞ্জের সিঙ্গাইরে ঝুমা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত্ম লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার জয়ম-প গ্রামে স্থানীয় সাংসদ মমতাজ বেগমের ভাই এবারত হোসেনের বাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।
পুলিশ, স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার ধলস্না গ্রামের দিনমজুর রিয়াজুল ইসলামের মেয়ে ঝুমা এবার সমাপনী পরীক্ষা দিয়েছে। তার মা কাঞ্চনমালা দুবাই প্রবাসী। বাবা রিয়াজুল দ্বিতীয় বিয়ে করায় প্রায় তিন বছর ধরে ঝুমা এবারত হোসেনের বাড়িতে আশ্রিতা হিসেবে থাকত। ওই বাড়ির গৃহস্থালির কাজের পাশাপাশি ঝুমা লেখাপড়া করত। এবারতের মেয়ে এনাতাজ আক্তার ঝুমার সহপাঠী এবং ছেলে ফিরোজ হোসেন সিঙ্গাইর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
এবারত হোসেন জানান, বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে খাবার রান্না করে ঝুমা। তিনি স্ত্রী ফরিদা বেগম, দুই সন্ত্মান ও ঝুমাকে নিয়ে সকালের খাবার খান। এরপর ছেলেকে নিয়ে তিনি গ্রামে তাদের আরেকটি বাড়িতে যান। খাওয়ার পর তার স্ত্রী ও মেয়ে বাড়ির আঙিনায় গিয়েছিলেন। সকাল ১০টার দিকে বাড়ি ফিরে ঝুমাকে ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলন্ত্ম অবস্থায় দেখতে পান।
সিঙ্গাইর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউদ্দিন উজ্জ্বল জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে ঝুমার ঝুলন্ত্ম লাশ উদ্ধার করা হয়। সিলিং ফ্যানের সঙ্গে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ছিল ঝুমা। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, ময়নাতদন্ত্মের প্রতিবেদন পাওয়ার পর মৃতু্যর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।
এ ঘটনায় থানায় একটি অপমৃতু্যর মামলা হয়েছে বলেও জানান জিয়াউদ্দিন উজ্জ্বল।
এ ব্যাপারে বিকালে ঝুমার বাবা রিয়াজুলের মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। ঝুমার মামা আবু সাঈদ জানান, ময়নাতদন্ত্ম শেষে ঝুমার লাশ পরিবারের কাছে হস্ত্মান্ত্মর করা হয়েছে। তবে মৃতু্যর কারণ সম্পর্কে তিনি কোনো মন্ত্মব্য করতে রাজি হননি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close