পূর্ববর্তী সংবাদ
বাগমারায় প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত: আহত ১০বালিয়াডাঙ্গী সীতাকু- ও তালায় তিন লাশ উদ্ধারস্বদেশ ডেস্ক বাগমারায় প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত ও ১০ জন আহত হয়েছেন। অন্যদিকে পুলিশ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী, চট্টগ্রামের সীতাকু- এবং সাতক্ষীরার তালা থেকে গৃহবধূসহ তিনজনের লাশ উদ্ধার করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
বাগমারা (রাজশাহী): বাগমারায় জমিজমা সংক্রান্ত্ম বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আলী আকবর নামে এক ব্যক্তি নিহত হয়েছন। এ সময় নারীসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
উপজেলার আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের আলী আকবরের সঙ্গে একই গ্রামের মহাসিন আলীর জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে আলী আকবর বাদী হয়ে রাজশাহী সহকারী জর্জ আদালতে একটি মামলা দায়ের করেছিলেন। আদালত কাগজপত্র পর্যালোচনা করে প্রকৃত মালিক আলী আকবরকে জমি বুঝিয়ে দেয়। মহাসিন আলীর ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে জমির দখল নিজেদের মধ্যে রাখে। বিষয়টি নিয়ে আলী আকবর এলাকার প্রধান মাতবরদের সহযোগিতার জন্য গেলে বুধবার রাত সাড়ে ১০টার দিকে মহাসিন আলীর ছেলে ইসমাইল হোসেন, মোবারক হোসেন, ইউসুফ আলী, ইসরাফিল হোসেন ও বাবুল হোসেন হামলা চালায়। ওই সময় আলী আকবরকে উদ্ধারের জন্য পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাদের হামলায় আলামিন, আব্দুল মতিন, মেহেদী হাসান, চম্পা খাতুন, মিনারা বেগম ও নার্গিস বেগম আহত হয়।
স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার ভোরে আহত আলী আকবরের মৃতু্য হয়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর থেকে সবাই পলাতক থাকায় হামলাকারীদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পুলিশ গ্রেপ্তারের জন্য তৎপর রয়েছেন বলে তিনি জানিয়েছেন।
সাতক্ষীরা/তালা : সাতক্ষীরার তালায় লক্ষী রানী দাস (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত্ম লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার তেরছি গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত লক্ষী রানী দাস উপজেলার তেরছি গ্রামের বিপুল কুমার দাশের স্ত্রী। স্বামী বিপুল কুমার দাশের বসতঘরের আড়ার সঙ্গে লক্ষী রানীর ঝুলন্ত্ম লাশ দেখতে পায় পরিবারের লোকজন। এ প্রসঙ্গে তালা থানা অফিসার ইনচার্জ মো. হাসান হাফিজুর রহমান বলেন, গৃহবধূ লক্ষী রানীর মৃতু্যর খবর শুনে বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর শ্বাশুড়িসহ দুইজনকে আটক করা হয়েছে।
সীতাকু- (চট্টগ্রাম) : সীতাকু-ে অজ্ঞাত (৭০) এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার চন্দ্রনাথ মন্দিরের পাদদেশ সংলগ্ন ২নং ব্রিজের কাছ থেকে এ লাশটি উদ্ধার করা হয়। জানা যায়, দুপুরের পর পাহাড় থেকে নেমে আসা স্থানীয় কয়েকজন ব্রিজের পাশের জঙ্গলে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তারা লাশটি চিনতে না পেরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হারাধন চৌধুরী বাবুকে অবগত করেন। তিনি বিষয়টি সীতাকু- থানা পুলিশকে জানালে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। কাউন্সিলর হারাধন চৌধুরী বাবু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে বিষয়টি অবগত হয়ে ঘটনাস্থলে ছুটে যায়।
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় নিখোঁজের একদিন পর আলুক্ষেত থেকে রমজান আলী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আমজানখোর ইউনিয়নের কালিতলা গ্রাম থেকে এ লাশটি উদ্ধার করা হয়। নিহত রমজান আলী (৩৫) ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, বুধবার বিকাল ৫টার দিকে বাড়ি থেকে বের হন রমজান আলী। এরপর তিনি আর বাড়িতে ফিরে আসেননি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করলেও তার কোনো হদিস পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের একটি আলুক্ষেতে রমজানের লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ রমজানের লাশ উদ্ধার করে। বালিয়াডাঙ্গী থানার ওসি মোস্ত্মাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। সেই সঙ্গে ময়নাতদন্ত্মের জন্য লাশ ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close