সোনাইমুড়ীতে জমি লিখে না দেয়ায় মাকে পিটিয়ে আহতসোনাইমুড়ী (নোয়াখালী) সংবাদদাতা নোয়াখালীর সোনাইমুড়ীতে ১০ শতাংশ জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে জখম করেছে ছেলে। ওই বৃদ্ধার নাম মমতাজ বেগম (৭০)। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১১টার দিকে উপজেলার বগাদিয়া গ্রামের মতি মিয়া সর্দার বাড়িতে।
প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বগাদিয়া গ্রামের মমতাজ বেগম স্বামী আবদুল কাদেরের মৃতু্যর পর ৪ ছেলে নিয়ে বসবাস করে আসছেন। বড় ছেলে সিরাজ (৪৫) বিভিন্ন অজুহাতে তার মাকে হয়রানি করে। কিছু দিন থেকে সে তার নামে ১০ শতাংশ জায়গা রেজিস্ট্রি করে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বুধবার রাত ১১টার দিকে মা-ছেলের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সিরাজ লাঠি দিয়ে তার মাকে পিটিয়ে আহত করে। তার চিৎকারে ছেলের বউরা এগিয়ে এলে তাদেরও মারধর করে সিরাজ। পরে বাড়ির অন্য লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন।
সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিঞা জানান, বিষয়টি তিনি শুনেছেন। ছেলের বিরম্নদ্ধে মামলা দিলে তিনি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close