বিভিন্ন স্থানে আটক ছয়স্বদেশ ডেস্ক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ জনকে আটক করেছে। সংবাদদাতাদের পাঠানো খবর :
দুপচাঁচিয়া (বগুড়া) : দুপচাঁচিয়ায়র্ যাব-১২ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩৫ বোতল ফেনসিডিলসহ শ্রী বিজয় রবিদাস (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার রাতে দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কের ডিমশহর রাস্ত্মার মোড় থেকে তাকে আটক করা হয়। আটককৃত বিজয় কাহালু উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত রূপচাঁন দাসের ছেলে। অন্যদিকে নাশকতার পরিকল্পনার অভিযোগে রফিকুল ইসলাম (৪২) ও আব্দুস সামাদ (৫২) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার বিকালে সিও অফিস বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রফিকুল উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকার মৃত ময়েজ উদ্দিন প্রামানিকের ছেলে ও আব্দুস সামাদ সদরের বড় ধাপ এলাকার ফজের সাখিদারের ছেলে।
সীতাকু- (চট্টগ্রাম) : সীতাকু-ে পাঁচ'শ পিস ইয়াবাসহ আল আমিন (৩০) নামে এক যুবককে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। বুধবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার সোনাইছড়ির শীতলপুর এলাকার থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। আটক আল আমিন বরিশাল জেলার গৌরনদী থানার নন্দনপট্টি দক্ষিণ পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।
আশাশুনি (সাতক্ষীরা) : আশাশুনিতে ৫৩ পিস ইয়াবা ও ২৫ গ্রাম গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে তাদের আটক করা হয়। তারা হলো তফিল উদ্দিন সরদারের ছেলে সাইফুল ইসলাম (৪৪) ও অজিয়ার সরদারের ছেলে নূর ইসলাম (৪৫)।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close