নাটোরে দুজন গুলিবিদ্ধের ঘটনায় পুলিশের মামলানাটোর প্রতিনিধি নাটোরে জেলা বিএনপি কার্যালয়ে হামলা ও আওয়ামী লীগ-বিএনপির গুলি বিনিময় এবং ছাত্রলীগ নেতাসহ দুজন গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় অবশেষে মামলা হয়েছে। অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছে নাটোর সদর থানা পুলিশ। বুধবার সকালে সদর থানার উপ-পরিদর্শক হুমায়ুন আহমেদ মামলা দায়েরের কথা স্বীকার করে জানান, তিনি বাদী হয়ে মামলাটি করেছেন।
মামলার তদন্ত্মকারী কর্মকর্তা মিঠুন সরকার জানান, সকালে তিনি মামলার এজাহার হাতে পেয়েছেন। তদন্ত্ম করে প্রতিবেদন দেয়া হবে। এ ব্যাপারে তদন্ত্মের স্বার্থে এর বেশি এখন কোনো কিছুই জানানো সম্ভব না। মামলা তার নিজস্ব গতিতে চলবে।
উলেস্নখ্য, ৩ ডিসেম্বর সকালে শহরের আলাইপুর ও হাফরাস্ত্মা এলাকার মাঝামাঝি পয়েন্টে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষ অন্ত্মত ৮/১০ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রম্নবেল ও এক পথচারী আনসার সদস্য সোহেল রানা গুলিবিদ্ধ হয়। এর আগে আলাইপুর এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা চালায় দুর্বৃত্তরা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close