জয়দেবপুরে ৭০৩ ট্রেন যাত্রীর জরিমানাগাজীপুর প্রতিনিধি গাজীপুরের জয়দেবপুর রেলওয়ে জংশন দিয়ে চলাচলকারী বিভিন্ন ট্রেন থামিয়ে 'বস্নক চেক' নামের এক অভিযান বুধবার পরিচালনা করা হয়। এ সময় বিনাটিকিটে ট্রেন ভ্রমণের অভিযোগে ৭০৩ জন যাত্রীর কাছ থেকে ভাড়া ও জরিমানা বাবদ এক লাখ ৫৭ হাজার ৩৫০ টাকা আদায় করেছে রেল কর্তৃপক্ষ।
অভিযানে নেতৃত্ব দেন বাংলাদেশ রেলওয়ের চিফ কমার্শিয়াল ম্যানেজার (পূর্বাঞ্চল) সরদার শাহাদাত আলী। এ সময় তার সঙ্গে ছিলেন এটিএস প্রণবেশ সরকার, অ্যাসিস্টেন্ট কমার্শিয়াল অফিসার মো. সুলতান আহমেদ, জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার মো. শাহজাহান মিয়া প্রমুখ।

বাংলাদেশ রেলওয়ের চিফ কমার্শিয়াল ম্যানেজার (পূর্বাঞ্চল) সরদার শাহাদাত আলী জানান, সরকারের রাজস্ব বৃদ্ধি এবং যাত্রীদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সকাল থেকে জয়দেবপুর জংশনে চলাচলকারী নীলসাগর, তিস্ত্মা, একতা, রংপুর, ব্রহ্মপুত্র, সিল্কসিটি, যমুনা, হাওড় এক্সপ্রেস ট্রেনসহ ১৪টি ট্রেনে অভিযান চালানো হয়। এ সময় বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করার অপরাধে ৭০৩ জন যাত্রীকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ভাড়া ও জরিমানার এক লাখ ৫৭ হাজার ৩৫০ টাকা আদায় করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close