দুর্গাপুরে কমিউনিটি ক্লিনিকে হামলা-ভাঙচুর, আহত দুইদুর্গাপুর (রাজশাহী) সংবাদদাতা রাজশাহীর দুর্গাপুরে ওষুধ না পেয়ে ক্ষুব্ধ হয়ে কমিউনিটি ক্লিনিকে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তাদের বাধা দিতে গেলে কমিউনিটি ক্লিনিকের দায়িত্বে থাকা হেল্‌থ কেয়ার প্রোভাইডার আলফা খাতুন ও তার স্বামী ফারম্নক হোসেনকে মারধর করা হয়। এ সময় কমিউনিটি ক্লিনিকের ওষুধের শিশি ভাংচুর ও রেজিস্টার বই ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এ ঘটনার পর খবর পেয়ে দুর্গাপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার শ্যামপুর বৌ বাজার-সংলগ্ন কমিউনিটি ক্লিনিকে ওষুধ নিতে যান শ্যামপুর গ্রামের মাহাফুজ, মশিউর ও দেবীপুর গ্রামের মোস্ত্মাকিন। তাদের চাহিদামতো ওষুধ দিতে না পারায় তারা কমিউনিটি ক্লিনিকের ওষুধের শিশি ভাংচুর ও রেজিস্টার বই ছিঁড়ে ফেলে। এ সময় কমিউনিটি ক্লিনিকের দায়িত্বে থাকা হেল্‌থ কেয়ার প্রোভাইডার আলফা খাতুন তাদের বাধা দিলে তাকেও শারীরিক লাঞ্চিত করা হয়। খবর পেয়ে আলফা খাতুনের স্বামী ফারম্নক হোসেন ঘটনাস্থলে উপিস্থত হলে তাকেও মারধর করে তারা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ডা. দেওয়ান নাজমুল আলম জানান, মোবাইল ফোনে ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। দুর্গাপুর থানার উপ-পরিদর্শক কামরম্নজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছার আগেই কমিউনিটি ক্লিনিকে হামলাকারীরা পালিয়ে যায়। লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close