সংবাদ সংক্ষেপপ্রতীক বরাদ্দ
বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা
ফরিদপুরের নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে বৃহস্পতিবার মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. হাবিবুর রহমান উপজেলা নির্বাচন কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বন্টন করেন। মেয়র পদে আওয়ামী লীগের সাইফার রহমান সাইফুর নৌকা, বিএনপির আতাউর রহমান ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মকিবুল হাসান পুটু মিয়া জগ এবং আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী শামচুদ্দীন আহমেদ হাসু মোবাইল প্রতীক পেয়েছেন।

র্
যালি-আলোচনা
নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা
আন্ত্মর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে টিআইবি ও সচেতন নাগরিক কমিটির উদ্যোগে বৃহস্পতিবারর্ যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।র্ যালি শেষে আলোচনা সভায় সনাক সভাপতি জোবায়দা খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরীফ ইকবাল, দুপ্রকের সাধারণ সম্পাদক এম. এ. মান্নান সোহেল, সনাক সদস্য কোহিনূর রম্নমা, এনএম সাদরম্নল আহসান প্রমুখ।

কমিটি গঠন
টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
টঙ্গিবাড়ী উপজেলার বালিগাঁও ইউনিয়ন যুবদলের কমিটি গঠন করা হয়েছে। এনামুল হক ভুট্টুকে সভাপতি ও ফরিদ শেখকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি তারেক খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ খান, কোষাধক্ষ পিটু শেখ প্রমুখ।

ট্যাবলেট বিতরণ
আশাশুনি (সাতক্ষীরা) সংবাদদাতা
আশাশুনি উপজেলার শোভনালীতে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে ভিটামিন এ, কৃমিনাশক ও মাল্টিভিটামিন ট্যাবলেট বৃহস্পতিবার বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরম্নণ কুমার ব্যানার্জী।

মতবিনিময়
গাজীপুর প্রতিনিধি
মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব-মেজনিন, জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির সমাপনী এবং যৌন হয়রানি নির্মূলে করণীয় বিষয়ক মত বিনিময় সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। ব্রাকের জেলা প্রতিনিধি প্রণব কুমারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন। বক্তব্য রাখেন অধ্যাপক মুকুল কুমার মলিস্নক, গাছা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হারম্নন অর রশিদ প্রমুখ।

প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন
দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা
ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় বিরিশিরি বহুমুখী মহিলা সমবায় সমিতি লিমিটেড পরিচালিত তাঁত প্রশিক্ষণ কেন্দ্র বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে আদিবাসীনেতৃ ওয়াইডবিস্নউসিএ'র সাধারণ সম্পাদক লুদিয়া রম্নমা সাংমার সঞ্চালনায় এবং ইউএনও মো. মামুনুর রশীদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. এমদাদুল হক খান।
প্রস্তুতি সভা
লালপুর (নাটোর) সংবাদদাতা
লালপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ (আন্ত্মঃ বিদ্যালয় ও মাদ্রাসা) আয়োজনের প্রস্তুতি সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা চেয়ারম্যান হারম্ননর রশিদ পাপ্পুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ইউএনও নজরম্নল ইসলাম। বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম আসাদুজ্জামান, গৌরীপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

একাডেমি উদ্বোধন
ধুনট (বগুড়া) সংবাদদাতা
ধুনট উপজেলা শিল্পকলা একাডেমি বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে একাডেমি উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান এমপি। ইউএনও ও শিল্পকলা একাডেমীর সভাপতি রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান একেএম তৌহিদুল আলম মামুন, এসিল্যান্ড জিন্নাত রেহেনা, ওসি (তদন্ত্ম) ফারম্নকুল ইসলাম প্রমুখ।

অভিভাবক সমাবেশ
পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা
পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে বৃহস্পতিবার অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অধ্যক্ষ মো. আহছান হাবীবের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামানিক। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম প্রমুখ বক্তৃতা করেন।

চাল সংগ্রহ শুরম্ন
বোচাগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা
সেতাবগঞ্জ খাদ্যগুদামে বৃহস্পতিবার থেকে চলতি ২০১৭-১৮ মৌসুমের আমন চাল সংগ্রহ শুরম্ন হয়েছে। সকালে জহুরা অটোমিলের চাল ক্রয় ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে চাল সংগ্রহ কার্যকম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সারওয়ার মোর্শেদ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফসার আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জহুরম্নল হক, সেতাবগঞ্জ খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মঈন উদ্দীন প্রমুখ উপস্থিত ছিলেন।

গণশুনানি
চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা
চট্টগ্রামের প্রস্ত্মাবিত দোহাজারী সাঙ্গু থানার ওপর বৃহস্পতিবার গণ-শুনানি অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের জেলা প্রশাসক জিলস্নুর রহমান চৌধুরী গণশুনানিতে সচেতন ব্যক্তিদের
বক্তব্য শোনেন। এ সময় উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুর রহমান, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবারক হোসেন, চন্দনাইশ উপজেলা ভাইস চেয়ারম্যান সোলাইমান ফারম্নকী, চন্দনাইশ থানার ওসি (তদন্ত্ম) দীপংকর রায়, সাতকানিয়া থানার ওসি রফিকুল ইসলাম, চন্দনাইশ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরম্ন প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close