সড়ক দুর্ঘটনায় তিন স্থানে তিনজন নিহতস্বদেশ ডেস্ক গোপালগঞ্জের কাশিয়ানী, জামালপুরের সরিষাবাড়ী এবং নীলফামারীর সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। সংবাদদাতাদের পাঠানো খবর :
কাশিয়ানী (গোপালগঞ্জ): গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে সোভা মিনা নামের এক কৃষক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার চাপ্তা টুকু বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সোভা মিনা মাঠ থেকে বাড়িতে ফিরার পথে রাস্ত্মা পারাপারের সময়ে একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।
সরিষাবাড়ী (জামালপুর) : জামালপুরের সরিষাবাড়ীতে ট্রাকের ধাক্কায় মোস্ত্মাফির রহমান মানিক (৪৫) নামে এক শিক্ষকের মৃতু্য হয়েছে। বুধবার রাতে ডোয়াইল ইউনিয়নের কেন্দুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে ডোয়াইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম ও চাপারকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্ত্মাফির রহমান মানিক মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক এসে সজোরে ধাক্কা দেয়। মোটরসাইকেলের পেছনে থাকা মোস্ত্মাফির রহমান মানিক ছিটকে পড়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলের তার মৃতু্য হয়। এ সময় সাথে থাকা ডোয়াইল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল আলম গুরম্নতর আহত হয়। নিহত মোস্ত্মাফির রহমান মানিক ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের মৃত সাইদুর রহমানের ছেলে।
সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুরের রাবেয়া ফ্লাওয়ার মিল এলাকায় সড়ক দুর্ঘটনায় আব্দুর রহমান গাজী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। বুধবার দুপুরে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আব্দুর রহমানের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার দাগরকান্দা গ্রামে। দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার সার্জেন্ট সারওয়ার রহমান জানান, দুপুরে রাবেয়া ফ্লাওয়ার মিল এলাকায় রাস্ত্মা পার হচ্ছিলেন আব্দুর রহমান। এ সময় একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মুতু্য হয়। ট্রাক্টরটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close