রেকর্ড ডেটের পর দর কমেছে ফু-ওয়াং ফুডেরযাযাদি রিপোর্ট বোনাস লভ্যাংশ পরবর্তী মূল্য সমন্বয়ে দর কমেছে ফু-ওয়াং ফুডের শেয়ারে। বৃহস্পতিবার শেয়ারটির দর আগের দিনের চেয়ে প্রায় দশমিক ৯২ শতাংশ কমেছে।
যদিও ফু-ওয়াং ফুড বৃহস্পতিবার সাধারণ হিসেবে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ছিল সবচেয়ে বেশি দর হারানো কোম্পানি। ডিএসইতে এদিন শেয়ারটির দর ২ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৬৬ শতাংশ কমেছে। তবে বোনাস লভ্যাংশ পরবর্তী মূল্য সমন্বয় হিসাব করলে কোম্পানির শেয়ার দরের উল্টো চিত্র পাওয়া যায়।
ফু-ওয়াং ফুড সর্বশেষ হিসাব বছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। এর পুরোটাই বোনাস। এ ছিল কোম্পানির রেকর্ড তারিখ পরবর্তী লেনদেন। রেকর্ড তারিখের আগে এই শেয়ারের ক্লোজিং মূল্য ছিল ২ টাকা ৩০ পয়সা। ১০ শতাংশ বোনাস লভ্যাংশের কারণে সমন্বয় পরবর্তী মূল্য দাঁড়ায় ২১ টাকা ৬০ পয়সা। এর বিপরীতে বৃহস্পতিবার ডিএসইতে শেয়ারটির ক্লোজিং মূল্য ছিল ২১ টাকা ৪০ পয়সা। এ হিসাবে শেয়ারটির দাম দশমিক ২ পয়সা বা প্রায় দশমিক ৯২ শতাংশ কমেছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close