২০১৮ সালে বাপ্পীর বিয়েবিনোদন রিপোর্ট বাপ্পী চৌধুরীএ প্রজন্মের নায়কদের মধ্যে অন্যতম বাপ্পী চৌধুরী। বুধবার ছিল এই নায়কের জন্মদিন। বিশেষ এই দিনে বাপ্পী জীবনের সবচেয়ে বড় সিদ্ধান্ত্ম নিয়েছেন। জন্মদিনেই তিনি বিয়ের ঘোষণা দিয়েছেন। বাপ্পী বলেন, জন্মদিনে বাবা-মার জন্য আমার পক্ষ থেকে এটা উপহার। আগামী বছরের মাঝামাঝি সময়ে বিয়ে করতে পারি।
বাপ্পী বলেন, আমার বড় ভাই গত বছর বিয়ে করেছেন। তারপর থেকেই আমার ওপর বিয়ের চাপ দিচ্ছিলেন বাবা-মা। তারা যেখানেই যেতেন আমার জন্য বউ দেখা শুরম্ন করেন। বুধবার আমার জন্মদিন ছিল। ওইদিন সকালে বাবা-মাকে আমি সম্মতি দিয়েছি, তাদের পছন্দই আমার পছন্দ জানিয়ে দিয়েছি। জন্মদিনে এটা বাবা-মার জন্য উপহার।
নিজের পছন্দ নয়, বিয়ের জন্য মা-বাবার পছন্দকে প্রাধান্য দিচ্ছেন বাপ্পী। তিনি বলেন, আমি আসলে যৌথ পরিবারে বড় হয়েছি, পরিবার মানে আমি বুঝি মা-বাবা, ভাইবোন, চাচা-চাচি, চাচাতো ভাইবোন, দাদা-দাদি। আমি যেহেতু কাজের কারণে পরিবারকে সময় দিতে পারি না, তাই আমি চাই আমার পরিবারের মধ্যমণি হবে আমার স্ত্রী। যে কারণে আমি সাধারণ একটি মেয়ে চাই, যে আমার পরিবারকে সময় দেবে।
বাপ্পী বলেন, অনেকেই ভালো লাগে কিন্তু বিয়ে করে বউ বানাব এমন কাউকে এখনো পাইনি। বিয়েটা আসলে আমি পরিবারের পছন্দেই করতে চাই। এখন থেকে তারা আমার বউ দেখা শুরম্ন করেছেন। আর যখন বিয়ে করব সবাইকে জানাব। আমার বিয়েতে কোনো লুকোচুরি থাকবে না।
বাপ্পী বর্তমানে ছবির শুটিং নিয়ে তুমুল ব্যস্ত্ম সময় পার করছেন। এই নায়ক অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবির মধ্যে রয়েছে প্রেমের বাঁধন, পলকে পলকে তোমাকে চাই, ডেঞ্জার জোন, দাগ, আসমানী। সর্বশেষ বাপ্পী অভিনীত দুলাভাই জিন্দাবাদ ছবিটি মুক্তি পেয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close