হৃদয় খানের পরিচালনায় পিয়াবিনোদন রিপোর্ট হৃদয় খানসংগীতশিল্পী হৃদয় খানের সঙ্গে 'প্রেমের সাগরে' ভাসলেন মডেল-উপস্থাপক জান্নাতুল পিয়া। দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে ক্যামেরাবন্দি হয়েছে তাদের এই রসায়ন। এসব চিত্র দেখা যাবে হৃদয় খানেরই পরিচালনায় নির্মিত 'প্রেমের সাগরে' শিরোনামের একটি ভিডিওতে। এ বছর ভালোবাসা দিবসে অনলাইনে প্রকাশিত হয় হৃদয়ের 'মেয়ে' শিরোনামের অ্যালবামটি। যেখানে ছিল 'প্রেমের সাগরে' গানটি। এটি লিখেছেন মিলন মাহমুদ। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন হৃদয়। ভিডিওটির নির্মাতাও তিনি। ১০ ডিসেম্বর হৃদয় খানের ইউটিউবে চ্যানেলে এটি উন্মুক্ত হবে, এমনটাই জানালেন তিনি।
নতুন ভিডিও প্রসঙ্গে পিয়া বললেন, 'গানের প্রতি আমার ভালো লাগা আছে। তাই মাঝে মধ্যে মিউজিক ভিডিওর মডেল হই। এবার হৃদয় খানের সঙ্গে তারই নির্দেশনায় কাজ করলাম। তিনি নির্মাতা হিসেবেও পারদর্শী মনে হয়েছে আমার।'
এর আগে এ বছরের মে মাসে অরিন ও সাজ্জাদ স্বাধীনের গাওয়া 'পরান পাখি'র মিউজিক ভিডিওতে মডেল হন পিয়া। এটি নির্মাণ করেন ভাস্কর দে জনি।
মিউজিক ভিডিওর মডেল হিসেবে পিয়ার প্রথম কাজ হাবিব ও ন্যানসির গাওয়া 'ঝরা পাতা'। মাঝে ভারতের জনপ্রিয় ব্যান্ড রম্নটস-এর 'মোরে সাইয়া' শিরোনামের হিন্দি গানের ভিডিওতেও মডেল হিসেবে দেখা গেছে তাকে।
পিয়া এখন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচগুলোতে গ্যালারি থেকে গাজী টিভির (জিটিভি) উপস্থাপক হিসেবে কাজ করছেন। এর আগে 'সিক্সটি মিনিটস অস্ট্রেলয়া'য় সাক্ষাৎকার দিয়েছেন জান্নাতুল পিয়া।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close