পূর্ববর্তী সংবাদ
বিশেষ সাক্ষাৎকারপ্রধানমন্ত্রীর হস্ত্মক্ষেপ চান অপু বিশ্বাসঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন তার স্বামী ঢালিউডের সুপারস্টার শাকিব খান। মঙ্গলবার এই তালাকনামা হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন অপু বিশ্বাস। এ বিষয়ে নিয়ে কথা হয় তার সঙ্গে-অপু বিশ্বাসতালাকনামা হাতে পাওয়ার পর আপনার প্রতিক্রিয়া কী?
৫ ডিসেম্বর আমি ডিভোর্স লেটারটি হাতে পেয়েছি। এখন হুট করে কোনো মত প্রকাশ করতে চাই না। কারণ এটি একজন নারীর জীবনের সবচেয়ে স্পর্শকাতর বিষয়। এই বিষয়ে আমি আমার পরিবারের সঙ্গে অচিরেই বসব। তাদের সঙ্গে আলোচনা করে সংবাদমাধ্যমে কথা বলব।

আপনি কী সংবাদ সম্মেলন করবেন?
আপাতত এমন কোনো সিদ্ধান্ত্ম নেইনি। তবে আমার সিদ্ধান্ত্ম ও বক্তব্য আমি গণমাধ্যমে সময়মতো জানাব। যেহেতু বিষয়টি সম্পর্কে সবাই জানেন। তাই আমি কাউকে ধোয়াশায় রাখব না। সময় হলে সবাই সব জানতে পারবেন।

তালকনামার বিষয়ে আপনার বক্তব্য কী?
আমি তারকা হলেও আমার সামাজিক মর্যাদা রয়েছে। বিচ্ছেদের মতো একটি ন্যক্কারজনক সিদ্ধান্ত্ম কখনো মেনে নেওয়া যায় না। সংসারে ঝগড়া, ঝামেলা থাকা অস্বাভাবিক কিছু নয়। শাকিবের সিদ্ধান্ত্ম মেনে নিতাম যদি একই ধর্মের হতাম। আমাকে ও জোর করে ধর্মান্ত্মরিত করেছে এবং বিয়ে করেছে। তাই তার এই অমানবিক সিদ্ধান্ত্ম কোনোভাবেই মেনে নেব না।। এ জন্য মানবাধিকার ও নারী সংগঠনগুলোকেও পাশে চাইছি।

আপনি নাকি প্রধানমন্ত্রীর সহযোগিতা
প্রত্যাশা করছেন?
আমি জানি, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী খুবই সহনশীল ও সুবিবেচনাপ্রসূত মনের মানুষ। তার সহমর্মিতা অতুলনীয়। আমি দেশের একজন প্রথম শ্রেণির নাগরিক। শাকিবের একরোখা সিদ্ধান্ত্মে আমার জীবন এখন বিপন্ন। প্রধানমন্ত্রীর সদয় হস্ত্মক্ষেপই এই দুর্বিষহ অবস্থা থেকে আমাকে মুক্ত করতে পারে।

আপনি কী শাকিব খানের তালাকের সিদ্ধান্ত্মে অসহায়বোধ করছেন?
আমি তারকা হলেও আর দশটা মেয়ের মতো আমারও মন রয়েছে। অন্যায় কিছু হলে আমারও কষ্ট হয়। ধর্মান্ত্মরিত করে বিয়ে করার পর আজ আমাকে শাকিব তালাক দিতে চাইছে। আমি এখন কোথায় গিয়ে দাঁড়াব? আমার সম্প্রদায় তো এখন আমাকে আর স্বাভাবিকভাবে মেনে নেবে না। আর মেনে না নেয়াই তো স্বাভাবিক তাই না?

আপনার সঙ্গে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে জড়ানো হচ্ছে- এ বিষয়টি নিয়ে আপনার মন্ত্মব্য কী?
আমার সঙ্গে বাপ্পীর প্রেমের বিষয়টি শুনে প্রথমে অবাক হয়েছি। আর এখন বিব্রত হচ্ছি। এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে বাপ্পী আমার অনেক জুনিয়র। সে আমাকে শ্রদ্ধাভরে দিদি বলে সম্বোধন করে। আমি তাকে ছোট ভাইয়ের মতোই স্নেহ করি। আমার মনে হচ্ছে কোনো অসৎ উদ্দেশ্য সাধনের জন্য এ ধরনের গুজব ছড়ানো হচ্ছে। আমার বিশ্বাস মিডিয়ার সবাই আমাকে চেনেন। তারা এ ধরনের গুজবে কখনোই কর্ণপাত করবেন না।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close