আগামী সপ্তাহে আনুশকার বিয়ে!বিনোদন ডেস্ক আনুশকা শর্মাআগামী সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। দীর্ঘদিনের প্রেমিক ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তারা গোপনেই গাঁটছড়া বাঁধতে চলেছেন। এমনই জোর গুঞ্জন এখন বলিউডপাড়ায়।
জানা গেছে, সময়ের সব থেকে জনপ্রিয় ক্রিকেটার ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রেমের খবর সবারই জানা। গোপনে অভিসারে গিয়ে বহুবার ফ্রেমবন্দি হয়েছেন এই প্রেমিক যুগল। তাছাড়া প্রকাশ্যেও একসঙ্গে অনেকবার ধরা দিয়েছেন তারা। তবে নতুন খবর হচ্ছে চলতি সপ্তাতে বিয়ের পিঁড়িতে বসছেন দুজন। কিন্তু ভারতে নয়, বিরাট-আনুশকার বিয়ে হবে ইতালিতে। ৯, ১০ এবং ১১ ডিসেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান চলার কথা। বিয়ের পর তারা দেশে ফিরবেন। যদিও অভিনেত্রী আনুশকা বা বিরাট এই বিষয়ে এখনও মুখ খোলেননি।
সূত্রটি আরও জানিয়েছে, সম্প্রতি খবর রটেছিল উত্তরাখন্ডের রাজধানী দেরাদুনে বাগদান সেরে ফেলেছেন তারা। এখন সময় বলে দেবে বিয়ের খবর সত্যি হয়, নাকি তা গুঞ্জন হিসেবেই রয়ে যায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close