পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপকারাগারে
হাজতির মৃতু্য
ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর কারাগারের হত্যা মামলার এক আসামির মৃতু্য হয়েছে। রোববার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয় বলে ফরিদপুর জেলা কারাগারের সুপার আব্দুর রহিম জানান।
মৃত মো. রওশন খাঁ (৫২) সালথা উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত বাহাদুর খাঁর ছেলে। একটি হত্যা মামলায় গ্রেপ্তারের পর গত ১ এপ্রিল আদালত তাকে কারাগারে পাঠায়। সুপার জানান, শনিবার দুপুরে কারাগারে অসুস্থ হয়ে পড়েন রওশন। এর পরই তাকে প্রিজন সেলে স্থানান্ত্মর করে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তার মৃতু্য হয়।

ট্রাকচাপায়
ব্যবসায়ী নিহত
নারায়ণগঞ্জ প্রতিনিধি
নারায়ণগঞ্জের ফতুলস্নায় ট্রাকচাপায় আবুল হোসেন (৩৫) নামে এক ফল ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের শৈলকুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আবুল হোসেন পাশের এলাকা শান্ত্মিনিবাসের আক্কেল আলী মিয়ার ছেলে। তিনি পাগলা বাজারের ফল ব্যবসায়ী ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ব্যাটারিচালিত ইজিবাইকে করে পাগলা থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন আবুল হোসেন। পথে শৈলকুড়া এলাকায় এলে একটি ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে রাস্ত্মায় ছিটকে পড়ে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

জামায়াতের ৪০
নেতাকর্মী গ্রেপ্তার
যাযাদি রিপোর্ট
রাজধানীর পূর্ব শেওড়াপাড়ার একটি বাসা থেকে জামায়াতে ইসলামীর ৪০ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা সরকারবিরোধী কর্মকা- ও নাশকতা চালাতে সেখানে বসে 'পরিকল্পনা' করছিলেন বলে অভিযোগ করেছেন পুলিশ কর্মকর্তারা।
কাফরম্নল থানার পরিদর্শক (তদন্ত্ম) আসলাম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দুপুরে পূর্ব শেওড়াপাড়ার একটি ভবনের চারতলার ওই ফ্ল্যাটে অভিযানে যান তারা।
সেখানে এই ৪০ জন বসে নাশকতার পরিকল্পনা করছিল। গ্রেপ্তারকৃতদের মধ্যে দেলোয়ার হোসেন, আব্দুস সামাদ, হারম্নন-অর-রশিদসহ ছয়-সাতজন জামায়াতের কেন্দ্রীয় ও থানা পর্যায়ের নেতা বলে জানান তিনি।

বাসের ধাক্কায়
পথচারীর মৃতু্য
রাজশাহী অফিস
রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাসের ধাক্কায় রাশিদা বেগম (৬০) নামে এক পথচারীর মৃতু্য হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের সুলতানগঞ্জ বাজার মাজার গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। রাশিদা উপজেলার সারাংপুর পুলিশপাড়ার ইসরাইলের স্ত্রী।
গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন জানান, সকালে শ্যামলী পরিবহনের একটি বাস ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে সুলতানগঞ্জ বাজার মাজার গেটের সামনে এলে পথচারী রাশিদাকে রাস্ত্মা পারাপারের সময় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

সড়ক দুর্ঘটনায়
স্কুলশিক্ষক নিহত
নওগাঁ প্রতিনিধি
নওগাঁর মান্দা উপজেলায় বাসের ধাক্কায় কাজল কুমার (৩৪) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। রোববার বেলা ১১টার দিকে উপজেলার ভোলা বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
কাজল উপজেলার ভাড়শো গ্রামের বীরেন্দ্র নাথের ছেলে। তিনি উপজেলার ময়নম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। মান্দা থানার ওসি আনিছুর রহমান জানান, সকালে মোটরসাইকেলে করে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলেন কাজল। পথে ভোলা বাজার নামক স্থানে এলে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

ফটক ধসে
যুবকের মৃতু্য
গাজীপুর প্রতিনিধি
গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় একটি বাড়ির ফটক ধসে চাপা পড়ে এক যুবকের মৃতু্য হয়েছে। রোববার উপজেলার দক্ষিণ খলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ইমন হোসেন (১৮) ওই এলাকার মোবারক হোসেনের ছেলে।
কালীগঞ্জ থানার এসআই আব্দুর রহমান জানান, দক্ষিণ খলাপাড়া এলাকায় একটি অনুষ্ঠানের প্যান্ডেল তৈরির কাজ চলছিল। এ সময় সেখান দিয়ে ইমন যাওয়ার সময় এক কিশোর তাকে কাজে সহযোগিতা করতে বলে। প্যান্ডেল তৈরির জন্য একটি বাড়ির ফটকের ওপর উঠে কাজ করতে গিয়ে নিচে পড়ে যায় ইমন। এ সময় ফটক ভেঙে ওপরে পড়লে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close