গাড়ি ভাংচুর মামলায় চাঁদপুরে দুই শিবির নেতার কারাদ-চাঁদপুর প্রতিনিধি হরতালে গাড়ি ভাংচুর ও জ্বালাও-পোড়াও মামলায় চাঁদপুরে দুই শিবির নেতাকে আদালত কারাদ- দিয়েছে। বুধবার দুপুরে দ্রুত বিচার আদালতের বিচারক মাশরুর সালেকিন এই রায় দেন। রায়ে দুই শিবির নেতার প্রত্যেককে ২ বছর ১ মাসের কারাদ- দেয়া হয়। দ-প্রাপ্তরা হলেন_ শাহরাস্তি উপজেলার জগতপুর এলাকার খলিলুর রহমান মৃধার ছেলে বাবু মৃধা এবং তার ভাই জুয়েল মৃধা। এ ছাড়া রায়ে দুইজনকে ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদ- দেয়া হয়।
চাঁদপুর দ্রুত বিচার আদালতের অতিরিক্ত পিপি রেজা পাহলভী মজিদ শেলী জানান, ২০১২ সালের ৪ ডিসেম্বর হরতাল চলাকালে বাবু মৃধা এবং জুয়েল মৃধা জগতপুর এলাকায় একটি অটোরিকশা ভাংচুর করেন। এ সময় পুলিশ তাদের আটক করে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোরিকশা চালক জামাল বাদী হয়ে শাহরাস্তি থানায় মামলা করলে আদালত সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে বুধবার এই রায় দেয়। বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট সালেহ আহমেদ এবং শাহজাহান মিয়া।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close