রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মা ও ৩ সন্ত্মানের মৃতু্যকক্সবাজার প্রতিনিধি বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ট্রানজিট ক্যাম্পে আগুনে পুড়ে এক রোহিঙ্গা পরিবারের চারজনের মৃতু্য হয়েছে।
শুক্রবার উখিয়ার ইউএনও মো. নিকারম্নজ্জামান চৌধুরী এ কথা জানান।
মৃতরা হলেন, মিয়ানমারের নাগরিক আব্দুর রহিমের স্ত্রী নুরবাহার (৩২) ও তার ছেলে আমির শরীফ (৮), মেয়ে দিলবিবি (৫) ও দেড় বছর বয়সী আরজুমান।
ইউএনও বলেন, মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের প্রথমিকভাবে আশ্রয়ের জন্য নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে একটি ট্রানজিট ক্যাম্প খোলা আছে। সেখানে শুক্রবার ভোর রাতে আশ্রয় নিয়েছিল রহিমের পরিবার।
'ভোরে অসাবধানতাবশত মোমবাতি থেকে রহিমের তাঁবুতে আগুন লাগে। এতে অগ্নিদগ্ধ হন ওই চারজন। তাদের উদ্ধার করে কুতুপালং রেড ক্রিসেন্ট ও এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল সাড়ে ৫টার দিকে সেখানে তাদের মৃতু্য হয়।'
অগ্নিকা-ের সময় রহিম তাঁবুর বাইরে থাকায় তিনি প্রাণে বেঁচে যান বলে জানান ইউএনও নিকারম্নজ্জামান। মৃতদের রাতে স্থানীয়ভাবে দাফন করা হয়েছে বলে জানান তিনি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin