সংবাদ সংক্ষেপরেকর্ড গড়তে ঝাল
মরিচে গোসল!
যাযাদি ডেস্ক
বলা হয়, মানুষ করতে পারে না এমন কোনো কাজ নেই। আর সে কথাই যেন আরও একবার প্রমাণ করলেন ক্রেমার ক্যানডার নামে এক ব্রিটিশ যুবক। রেকর্ড গড়তে তিনি দেড় মিনিটের বেশি সময় ধরে ঝাল লাল মরিচের সসে গোসল করেন। সম্প্রতি গোসলের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে।
ভিডিওতে দেখা যায়, বাথটাবে তীব্র ঝালের এক হাজার ২৫০ বোতল সস ঢালেন তিনি। এরপর তাতে গুঁড়া মরিচ ছিটিয়ে দেন। একসময় সসে তার মাথাও ঢুবিয়ে দেন। গোসলের অনুভূতি সম্পর্কে ক্রেমার বলেন, গোসলের সময় আমার মনে হয়েছে, কেউ আমাকে নরকে ছুড়ে ফেলেছে এবং আমি সেখান থেকে ফিরে এসেছি।

কমোডে বসা
স্বামীকে গুলি!
যাযাদি ডেস্ক
স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হতেই পারে। তাই বলে ঝগড়ার জেরে স্বামীকে লক্ষ্য করে গুলি চালাবেন স্ত্রী? তাও আবার কমোডে থাকাকালীন। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আরিজোনাতে।
পুলিশ জানিয়েছে, বাথরম্নমে থাকাকালীন আচমকা ঢুকে ওই ব্যক্তির ওপর গুলি চালাতে শুরম্ন করেন তার স্ত্রী। তখন ওই ব্যক্তি দ্রম্নত পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সেই ব্যক্তিকে উদ্ধার ও তার স্ত্রীকে আটক করে। কেন গুলি করেছে জানতে চাইলে পুলিশকে সেই নারী জানান, তার স্বামী কোনো কথা শুনছিল না। তাই বাধ্য হয়ে নিজের কথা শোনানোর জন্য গুলি করেন তিনি।

ট্রেনের ধাক্কায়
যুবকের মৃতু্য
যাযাদি রিপোর্ট
রাজধানীর বনানীতে ট্রেনের ধাক্কায় ঝানু মিয়া (২৮) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। ঝানু মিয়া নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার মাহমুদ আলীর ছেলে। শুক্রবার দুপুর ১২টার দিকে বনানীর স্টাফ রোড রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক (এসআই) আলী আকবর জানান, বাইসাইকেল দিয়ে বনানী স্টাফ রোড এলাকার রেললাইন অতিক্রম করছিলেন ঝানু মিয়া। এ সময় দিনাজপুরগামী একতা এক্সপ্রেস তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

অগ্নিদগ্ধ হয়ে
শিক্ষিকার মৃতু্য
কিশোরগঞ্জ প্রতিনিধি
কিশোরগঞ্জের ভৈরবে অগ্নিদগ্ধ হয়ে খায়রম্নন্নেছা এলিজা (৫৮) নামে এক স্কুলশিক্ষিকার মৃতু্য হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খায়রম্নন্নেছা এলিজা কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুর এলাকার বাসিন্দা।
স্থানীয়রা জানান, শিক্ষিকা এলিজা ভৈরবের চ-িবের এলাকায় ভাড়াবাসায় একা থাকতেন। গত সোমবার সকালে গ্যাসের চুলায় পানি গরম করার সময় অসাবধানতাবশত তার পরনের কাপড়ে আগুন লেগে দগ্ধ হন। পরে তাকে ঢামেকে ভর্তি করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin