হত্যা মামলার আসামিসহ বিভিন্ন স্থানে গ্রেপ্তার ১৪স্বদেশ ডেস্ক হত্যা মামলার আসামিসহ বিভিন্ন স্থানে ১৪ জন গ্রেপ্তার হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
নাটোর : গুরম্নদাসপুরের সাত বছরের শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা মামলার পলাতক আসামি নাঈম ভক্তি ও নাজমুল ভক্তি নামের দুই সহোদরকে গ্রেপ্তার করেছের্ যাব-৫। গত রাতে রাজশাহী ও ঢাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে শুক্রবার দুপুর ১২টার দিকে নাটোরর্ যাব-৫ ক্যাম্পের সিপিসি-২ এর কার্যালয়ে সাংবাদিকদের সামনে হাজির করে প্রেস বিফ্রিং করা হয়।র্ যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর শিবলী মোস্ত্মফা জানান, গত ২০ ডিসেম্বর নাটোরের গুরম্নদাসপুর উপজেলার বিলসা গ্রামের মনিরম্নল ইসলামের শিশু কন্যা খাদিজা খাতুন নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। নিখোঁজের তিন দিন পর বাড়ির পাশের একটি পুকুর পাড় থেকে বস্ত্মাবন্দি অবস্থায় খাদিজার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা মনিরম্নল ইসলাম বাদী হয়ে প্রতিবেশী ৬ জনের নামে গুরম্নদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় প্রতিবেশী বাদল ভক্তি, তার স্ত্রী নাজমা বেগম ও বাদলের ভাতিজা নজরম্নল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকা-ের পর থেকে নাঈম ভক্তি ও নাজমুল ভক্তি পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সন্ধ্যায় রাজশাহী থেকে নাঈম ভক্তিকে ও তার দেয়া তথ্যের ভিত্তিতে গাজীপুর থেকে নাজমুল ভক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা গুরম্নদাসপুর উপজেলার বিলসা গ্রামের মোশারফ হোসেন ভক্তির ছেলে।
বোয়ালমারী (ফরিদপুর): বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের বাগুয়ান গ্রাম থেকে বৃহস্পতিবার বিকালে বোয়ালমারী থানা পুলিশ বিএনপি ও যুবলীগ ১০সমর্থকসহ এবং সন্ধ্যায় পৌরসভার কামারগ্রাম এলাকা থেকে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলা জিয়া পরিষদের সভাপতি বাগুয়ান গ্রামের জাফর মাস্টার গ্রম্নপ ও ৬ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি হবিবর রহমানের গ্রম্নপের মধ্যে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে লিপ্ত হয়। এ ঘটনায় আহত আ'লীগ সমর্থিত কুদ্দুস মোল্যাকে (৫০) ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, জাকার মোল্যা (৪২) ও বিএনপি সমর্থিত সোহেল শেখ (২৭), রকিবুল শেখ (২৮) ও উজ্জ্বল শেখকে (২৬) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপেস্নকো্র ভর্তি করা হয়েছে। থানা পুলিশ সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে বাগুয়ান গ্রামের ১০জনকে আটক করে গতকাল শুক্রবার ফরিদপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে। আটককৃতরা হলো ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ও বিএনপি নেতা রফিকুল ইসলাম, বাবর আলী (২১), মনির ফকির (২২), লুৎফর রহমান (৫৫), মিজানুর শেখ (৩৫), রতন শেখ (৫৫), মহিদুল ইসলাম (৪০), টিপু শেখ (৬০), চুন্নু শেখ (৫০), চান আলী শেখ (৫৫)। এ ছাড়া বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভার কামারগ্রামের আবু মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সুমন মিয়াকে (৩৫) তার বাড়ির সামনে রাস্ত্মা থেকে ৫৫ পিচ ইয়াবাসহ আটক করেছে বোয়ালমারী থানার এসআই সুকান্ত্ম রায় ও এএসআই আ. আলীম।
শ্যামনগর (সাতক্ষীরা): শ্যামনগর উপজেলায় একটি ওয়ান শু্যটারগান ও পাঁচ রাউন্ড গুলিসহ মালেক ঢালী (৪৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫৩ পিচ ইয়াবাও উদ্ধার করা হয়। বৃহস্পতিবার উপজেলার পদ্মপুকুর ইউপির পাখিমারা গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ঐ গ্রামের ওমর ঢালীর ছেলে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close