শ্রীনগরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যামুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বুধবার রাতে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম আক্কাস আলী (৩২)। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।
আক্কাস আলী শেরপুরের নলিতাবাড়ী উপজেলার রূপ নারায়ণকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামের আমজাদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আক্কাস আলী কোরআনে হাফেজ ছিলেন। আর্থিক অনটনের কারণে শ্রীনগরে এসে দিনমজুরের কাজ করতেন। কাজ শেষে তিনি রাতে হাঁসাড়া মসজিদের নিচতলার মার্কেটের বারান্দায় থাকতেন। বুধবার রাত ১০টার দিকে হাঁসাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে আক্কাস আলীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।
এ সময় তারা পুলিশে খবর দেয়। হাঁসাড়া হাইওয়ে পুলিশ ও স্থানীয় এক ইউপি সদস্য তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রম্নত ঢাকা নিয়ে যেতে বলেন। পরে উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ড পৌঁছলে রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।
শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত্ম) মো. ফরিদউদ্দিন জানান, নিহত ব্যক্তির পেটের ডানপাশে ধারাল ছুরি জাতীয় কিছু দিয়ে আঘাত করা হয়েছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রম্নতার জের ধরে তাকে খুন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close