আড়াইহাজার হাসপাতালদুই বছর ধরে এক্স-রে মেশিন বিকলআড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা নারায়ণগঞ্জের আড়াইহাজার ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপেস্নক্সের এক্স-রে মেশিনটি প্রায় দুই বছর ধরে বিকল হয়ে আছে। মেশিনটি মেরামত করার কোনো উদ্যোগ দেখা যাচ্ছে না কর্তৃপক্ষের পক্ষ থেকে।
প্রতিদিন শত শত রোগী আসেন হাসপাতালটিতে। উপজেলার ৭ লাখ লোকের জন্য কোনো বড় হাসপাতাল বলতে গেলে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সটিই। পাশাপাশি বেশ কয়েকটি প্রাইভেট ক্লিনিক থাকলেও সেগুলোতে এক্স-রে করা বেশ ব্যয়বহুল হওয়ায় দরিদ্র রোগীরা সেখানে যেতে পারেন না। সরকারি হাসপাতালে এক্স-রে করতে যেখানে মাত্র ৬০ টাকা খরচ হয়, সেখানে প্রাইভেট ক্লিনিকে ১০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত্ম লেগে যায়। এক্স-রে মেশিন বিকল থাকায় প্রতিদিন শত শত রোগী এক্স-রে না করেই ফেরত যাচ্ছে অথবা চিকিৎসা নিচ্ছেন এক্স-রে ছাড়াই।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিব ইসমাইল ভূঁইয়া জানান, আমি নতুন যোগদান করেছি। মেশিনটির অবস্থা সম্পর্কে খোঁজ-খবর নিয়ে সঠিক তথ্য দিতে পারব।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin