'বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়'ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি/কসবা সংবাদদাতা আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন একটি মহলের সহ্য হয়না। তাই তারা দেশে ষড়যন্ত্র করছে।
তিনি গতকাল শুক্রবার দুপুরে কসবা মহিলা ডিগ্রি কলেজ মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী উন্নয়ন মেলার দ্বিতীয় দিনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ইউএনও হাসিনা ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের কারণে দেশ আজ বিশ্ব দরবারে নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। কিন্তু ষড়যন্ত্রকারীরা সরকারের উন্নয়নের সমালোচনা করে বেড়ায়। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশ উন্নয়নের মহাসড়কে উন্নীত হয়েছে। এদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয়। এ দেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. সামছুজ্জামান, আইনমন্ত্রীর একান্ত্ম সহকারী সচিব ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবায়দা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানি, কাজী মো. আজহারম্নল ইসলাম, আলহাজ রম্নহুল আমিন ভূইয়া বকুল, কসবা উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. মনির হোসেন ও সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন রিমন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close