শের-ই বাংলা স্মৃতি জাদুঘর পরিদর্শনে সাহারা খাতুনবানারীপাড়া (বরিশাল) সংবাদদাতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন বানারীপাড়ার চাখারে শের-ই বাংলা স্মৃতি জাদুঘর পরিদর্শন করেছেন। বৃহস্পতিবার তিনি জাদুঘর পরিদর্শনে এসে অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী ও অবিসংবাদিত নেতা শের-ই বাংলা আবুল কাশেম ফজলুল হকের বর্ণাঢ্য রাজনৈতিক ও কর্মময় জীবন এবং দেশ ও জাতির প্রতি তার অসামান্য অবদানের কথা আলাপচারিতায় তুলে ধরেন।
এ সময় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারম্নক, পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আ'লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোলস্না, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ উদ্দিন আহমদ কিসলু, নারী ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা হোসেন ফ্লোরা, থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চাখার ইউপি চেয়ারম্যান খিজির সরদার, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোদাচ্ছের আলী খান দিপু, বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্ত্ম প্রমুখ উপস্থিত ছিলেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close