পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপঅ্যাম্বুলেন্সের ধাক্কায়
নির্মাণ শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার বগুড়া
বগুড়া সদর উপজেলার ঠেঙ্গামারা এলাকায় শুক্রবার সকালে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মুরাদ হোসেন নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরও দুই শ্রমিক আহত হয়েছেন।
স্থানীয়রা জানান, জেলা গৃহ নির্মাণ শ্রমিক পরিষদের বার্ষিক বনভোজনে যাচ্ছিলেন প্রায় দেড়শ' শ্রমিক। পথে ঠেঙ্গামারায় একটি সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে তাদের বহনকারী বাস অপেক্ষা করছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিএনজি স্টেশনের ভেতরে ঢুকে শ্রমিকদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নির্মাণ শ্রমিক মুরাদ নিহত হন।

মাইক্রোবাস
উল্টে নিহত ২

ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুরের ভাঙ্গায় শুক্রবার সকালে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। নিহতরা হলেন- মাইক্রোবাসের ড্রাইভার মোশাররফ হোসেন (৪০) ও যন্ত্রশিল্পী ওয়াহিদ সুজাত (৩৫)।
পুলিশ জানায়, ভারত থেকে একটি অনুষ্ঠান শেষে মাইক্রোবাসে নকুল কুমার বিশ্বাসের গানের দলের শিল্পীরা ঢাকায় ফিরছিলেন। তারা ভাঙ্গার ভদ্রকান্দায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোশাররফ ও ওয়াহিদ নিহত হন।

বারহাট্টায় গাঁজাসহ
দম্পতি আটক

নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনার বারহাট্টা উপজেলায় ৫০০ গ্রাম গাঁজাসহ এক দম্পতিকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। শুক্রবার সকালে উপজেলার চন্দ্রপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- বেগম আক্তার ও দুখু ফকির।
ডিবি পুলিশের পরিদর্শক নাজমুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে চন্দ্রপুর গ্রামে অভিযান চালানো হয়। এ সময় ৫০০ গ্রাম গাঁজাসহ ওই দম্পতিকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরম্নদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্ত্মুতি চলছে।

অগ্নিদগ্ধ হয়ে
বৃদ্ধার মৃতু্য

কক্সবাজার প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়ায় অগ্নিদগ্ধ হয়ে নুর নাহার বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের রসুলাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। নুর নাহার ওই এলাকার সিরাজুল হকের স্ত্রী।
বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার বলেন, বৃহস্পতিবার রাতে সিরাজুল হকের ঘরে বৈদু্যতিক শর্টসার্কিট থেকে আগুন লাগে। আগুন মুহূর্তের মধ্যে সারা বাড়িতে ছড়িয়ে পড়ে। এ সময় সিরাজুল বের হতে পারলেও নুর নাহার বের হতে পারেননি। পরে ফায়ার ব্রিগেডের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে এবং নুরম্ন নাহারের মৃতদেহ উদ্ধার করে।

ট্র্রাক দুর্ঘটনায়
কনস্টেবল নিহত

মাগুরা প্রতিনিধি
মাগুরা সদর উপজেলার আলমখালি এলাকায় ট্রাক দুর্ঘটনায় আমিরম্নল ইসলাম (৩০) নামে পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। শুক্রবার ভোর ৬টার দিকে ঢাকা-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, আলমখালী ফাঁড়িতে রাতের ডিউটি শেষে ভোরে মোটরসাইকেলে করে থানায় আসছিলেন আমিরম্নল। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খেলে তিনি পড়ে গিয়ে গুরম্নতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা আমিরম্নলকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশালে গাঁজাসহ
কারারক্ষী আটক

বরিশাল অফিস
বরিশাল নগরের কাউনিয়া থেকে রিয়াজুল হক (৪০) নামে এক কারারক্ষীকে গাঁজাসহ আটক করেছে থানা পুলিশ। এ সময় তার কাছে ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরম্নল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) পবিত্র কুমার ম-ল বলেন, কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে রিয়াজুল হক নামে এক ব্যক্তিকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়েছে।

ডোবা থেকে শিশুর
মরদেহ উদ্ধার

সিলেট অফিস
সিলেটে নিখোঁজের একদিন পর সালমান আহমদ (১১) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সীমান্ত্মবর্তী জকিগঞ্জ উপজেলার সদরের গন্ধদত্ত এলাকার একটি খালিবাড়ির ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সালমান আহমদ ওই গ্রামের রফিক আহমদের ছেলে।
স্থানীয়রা জানান, ডোবায় মাথা নিচের দিকে দেহ ভাঁজ করা অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পান এলাকার লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। জকিগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইমরম্নজ তারেক বিষয়টি নিশ্চিত করেন।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close