সা ক্ষা ৎ কা রঅনেক ছবির প্রস্ত্মাব পেয়েছিলামজনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান। গত বছর গান, অভিনয় ও বিবাহবিচ্ছেদ নিয়ে আলোচিত ছিলেন তিনি। নতুন বছরে বাণিজ্যিক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আবার এসেছেন আলোচনায়। ক্যারিয়ারের বিভিন্ন বিষয় নিয়ে কথা হলো তার সঙ্গে-তাহসান রহমান খানযা নিয়ে ব্যস্ত্ম ...
আমি মূলত গান নিয়েই বেশি ব্যস্ত্ম। কারণ গানই আমার প্রথম ভালোবাসা। নিজেকে প্রথমত একজন সংগীতশিল্পী মনে করি। গত বছর আমার একক অ্যালবাম প্রকাশ হয়েছে। সেই অ্যালাবামের গানগুলো হয়তো এ বছর দর্শক ভিডিও আকারে পাবেন। এর পাশাপাশি শখের বসে অভিনয়ে করি।
নিজের প্রতি চ্যালেঞ্জ ...
প্রতিটি মানুষের জীবনটাই কিন্তু চ্যালেঞ্জের। বিভিন্ন ধরনের নতুন নতুন কাজ করার ভেতর চ্যালেঞ্জ থাকে। আমি সেই চ্যালেঞ্জ নিতে চাই। এটা মিডিয়ার বাইরের কাজও হতে পারে। এ বছর বেশ কিছু নতুন কাজের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। সম্প্রতি আরটিভি-বেঙ্গল মিডিয়ার প্রযোজনা ও মোস্ত্মফা কামাল রাজ পরিচালিত 'যদি একদিন' সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্ত্মী। সিনেমার পাশাপাশি এ বছর লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার বিচারকের দায়িত্বও পালন করব। যে ক'দিন সিনেমা নিয়ে ব্যস্ত্ম থাকব সে ক'দিন নাটকে কাজ করব না।
যদি একদিন ...
এতদিনে অনেক ছবির প্রস্ত্মাব পেয়েছিলাম। কিন্তু গল্প ও আমার চরিত্র পছন্দ না হওয়ায় করিনি। 'যদি একদিন' ছবির গল্প ও চরিত্র ভালো লাগায় রাজি হয়েছি ছবিটি করতে। আমি মনে করি, এই সিনেমাটা সিনেমার মতোই হবে। মানুষ এটি উপভোগ করবে বলে আমার বিশ্বাস। কাজটা শতভাগ সেরকমভাবে যেন করতে পারি সেটাই প্রত্যাশা।
আবারও লাক্সের বিচারক ...
এবারের আয়োজনটি বেশ বড়। আসলে বিচারকের আসনে বসে চাইব মেধাবী প্রতিযোগীদের যেন আমরা সেরা দশে নিয়ে আসতে পারি। তবে আমরা ও দর্শকরা নির্বাচন করলেও প্রতিযোগীদের নিজেদের কিন্তু অনেক বড় দ্বায়িত্ব থেকে যাবে। কারণ সেরা দশ কিংবা চ্যাম্পিয়ন হলেই তো হলো না। এরপর নিজেদের তৈরি করতে হবে। তারকা হবার চিন্ত্মা বাদ দিয়ে ভালো কাজের প্রতি মনযোগী হতে হবে। তাহলেই সে টিকে থাকতে পারবে।
গানের ভবিষ্যৎ ...
গান নিয়ে আমি সব সময়ই খুশি। কারণ আমি গানের মধ্যে দিয়ে আনন্দ খুঁজে পাই। আর কোনো কাজ আনন্দের সঙ্গে করলে খুব ভালো হয়। তাছাড়া আবারও কোম্পানিগুলোও ভালো গান প্রকাশে এগিয়ে আসছে। স্থবিরতাটা আর নেই। সামনে অবস্থা আরও ভালো হবে বলে আমি মনে করি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin