মধুচন্দ্রিমায় গিয়ে বিপাকে পাওলিবিনোদন ডেস্ক স্বামী অর্জুনের সঙ্গে পাওলি দামসুইজারল্যান্ডে মধুচন্দ্রিমায় গিয়ে বিপাকে পড়লেন ভারতের চিত্রতারকা পাওলি দাম আর তার স্বামী অর্জুন দেব। জানা গেছে, পাওলি ছিলেন আল্পসের কাছে জারম্যাটের একটি স্কি রিসোর্টে। সেখানে আরামেই ছিলেন এই নবদম্পতি। কিন্তু গত বুধবার এই অঞ্চলে শুরম্ন হয় তীব্র তুষারপাত। বন্ধ হয়ে যায় রেল ও সড়ক যোগাযোগ। তাই সেখানে আটকা পড়েন প্রায় ১৩ হাজার পর্যটক। তাদের মধ্যে ছিলেন পাওলি ও অর্জুন। শেষ পর্যন্ত্ম এই তুষারপাত আতঙ্ক তৈরি করে। পাওলির ভাষায়, তুষারপাত যে কী ভয়ংকর রূপ নিতে পারে, তা এবারই প্রথম দেখেছেন তারা।
গত বুধবার দুপুরে অন্য পর্যটকদের সঙ্গে এই দম্পতিকে ওখান থেকে হেলিকপ্টারে করে সরিয়ে নেয়া হয় নিরাপদ জায়গায়। শেষ খবর পাওয়া পর্যন্ত্ম পাওলি আর অর্জুন সুস্থ আছেন। তারা নিরাপদে ফিরে আসায় কলকাতার প্রখ্যাত চিত্রপরিচালক গৌতম ঘোষ, সৃজিত মুখোপাধ্যায়, প্রতীম ডি গুপ্ত, অরিন্দম শীল ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ, ওরা সুস্থভাবে ফিরে আসতে পেরেছে।
সুইজারল্যান্ড থেকে পাওলি আর অর্জুন এখন দুবাইয়ে। ১৬ জানুয়ারি ফিরে আসবেন পাওলির শ্বশুরবাড়ি গুয়াহাটিতে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close