প্রকাশ হলো নিশো-তিশার ছবির গানবিনোদন রিপোর্ট এ সময়ে ছোটপর্দার তুমুল জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা। তারা চলচ্চিত্রে অভিনয় করেছেন, অথচ তেমন কোনো খবরই পাওয়া যায়নি। এর মধ্যে ইউটিউবে প্রকাশ হয়েছে সে ছবির নতুন গান। এ গানের শিরোনাম 'বড় ভিড়'। ডেডলাইন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া এই গানটিতেও দেখা গেছে, চোখজুড়ানো দৃশ্যায়ণের উপস্থিতি। গানটিতে কণ্ঠ দিয়েছেন ফাহিম ইসলাম। কথা লিখেছেন রাহুল বাঞ্জা ও মিউজিক করেছেন অম্স্নান।
না, অবাক হওয়ার কিছু নেই, যে ছবিটির কথা হচ্ছে সেটি পূর্ণদৈর্ঘ্য কোনো চলচ্চিত্র নয়। আর তা বড়পর্দায়ও মুক্তি পাবে না। এটি একটি অনলাইন ফিল্ম। ছবিটির নাম 'বাঁক'। সেখানে অভিনেতা আফরান নিশো ও তানজিন তিশার প্রেম ও দহন নজর কেড়েছে শ্রোতাদের।
ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে ছবিটি প্রকাশ পাবে। এটি নির্মাণ করেছেন মাহমুদ মাহিন। চিত্রনাট্য ও সম্পাদনা করেছেন মাহিন নিজেই। তরম্নণ এই নির্মাতা জানালেন, 'বাঁক' ছবিটির শুটিং হয়েছে ঢাকা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্থানে।
'বাঁক' ছবিটিতে আফরান নিশো-তানজিন তিশা ছাড়াও দেখা যাবে জনপ্রিয় অভিনেতা লুৎফর রহমান জর্জকে। তিনি হাজির হবেন তানজিন তিশার বাবার চরিত্রে। দুই যুবক-যুবতীর প্রেম, বিচ্ছেদ ও পরিণতি নিয়ে এই চলচ্চিত্রের গল্প।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close