পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপভারতের নাট্যোৎসবে
'সোনাই মাধব'

বিনোদন রিপোর্ট

ভারতের আন্ত্মর্জাতিক নাট্যোৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে ঢাকার প্রথম সারির নাটকের দল লোক নাট্যদলের আলোচিত প্রযোজনা 'সোনাই মাধব'। ১৪ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় কলকাতার সুদীপ ভট্টাচার্য মঞ্চে (বেহালা শরৎ সদন) প্রদর্শিত হবে নাটকটি। ময়মনসিংহ গীতিকা অবলম্বনে রচিত 'সোনাই মাধব' নাটকটির পরিকল্পনা ও নির্দেশনায় রয়েছেন লিয়াকত আলী লাকী।
এস বি পার্ক সার্বজনীন আয়োজিত চার দিনব্যাপী এ উৎসবের গতকাল সন্ধ্যা ৬টায় উদ্বোধন করেন ঊষা গাঙ্গুলী। এই উৎসবে ভারত, বাংলাদেশ ও ব্রাজিলের একাধিক নাটক প্রদর্শিত হবে।
নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রোকসানা আক্তার রূপসা, মো. জাহিদুল কবির লিটন, লিয়াকত আলী লাকী, আজমেরি এলাহী নীতি, উম্মে মরিয়ম রম্নমা ও কিশোয়ার জাহান, মো. রওশন হোসেন, সূচিত্রা রানী সূত্রধর, আব্দুলস্নাহেল রাফি তালুকদার, শায়লা আহমেদ, মো. রওশন হোসেন, এম এ মোমিন, মো. সোহানুর রহমান সোহান, নাসরীন আক্তার টুকু, আফসানা দীপ্তি, প্রিয়তি এলাহী।
নাটকটিতে ব্যবহৃত গানের সুরারোপ করেছেন দীনেন্দ্র চৌধুরী ও লিয়াকত আলী লাকী। মঞ্চ পরিকল্পনায় লিয়াকত আলী লাকী, মঞ্চ ব্যবস্থাপনায় জাহাঙ্গীর রানা, শিশির কুমার রায়। আলোক পরিকল্পনায় সুজন মাহাবুব। মিউজিক পরিকল্পনায় ইয়াসমীন আলী, মো. নুরম্নজ্জামান বাদশা, এ এফ এম একরাম হোসেন, মো. মনিরম্নজ্জামান, মো.কবির হাসান।

অন্ত্মর্জালে শাকিব
মিমের আইটেম সং

বিনোদন রিপোর্ট

'আমি নেতা হবো' ছবিটি প্রথম থেকেই নানা কারণে আলোচনায় ছিল। গত ১১ জানুয়ারি রাতে কলকাতার এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এ ছবির একটি আইটেম গান। এর শিরোনাম 'লাল লিপস্টিক'। প্রিয় চ্যাটার্জির লেখা এ গানে সুর করেছেন আকাশ। গেয়েছেন তৃষা চ্যাটার্জি ও আকাশ।
গানটিতে দেখা যাচ্ছে ঢালিউডের দুই জনপ্রিয় তারকা শাকিব খান ও বিদ্যা সিনহা মিমকে। এবারই প্রথম আইটেম গানে অংশ নিয়েছেন শাকিব খান ও মিম। পুরো গানজুড়েই রয়েছে মিমের নাচ। সঙ্গে শাকিবও নেচেছেন।
উত্তম আকাশ পরিচালিত 'আমি নেতা হবো' ছবির কেন্দ্রীয় চরিত্রেও আছেন শাকিব-মিম। এটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।
উলেস্নখ্য, শাকিব খান ও বিদ্যা সিনহা মিমের এটি দ্বিতীয় ছবি। ২০০৯ সালে মুক্তি পেয়েছিল তাদের 'আমার প্রাণের প্রিয়া'। এর মধ্যে তাদের আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি।

সালমানের শুটিং
স্থগিত করল পুলিশ

বিনোদন ডেস্ক

কিছুদিন আগে রাজস্থানের এক গডফাদারের কাছ থেকে জীবননাশের হুমকি পেয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। এবার তার সূত্র ধরেই এ তারকার শুটিং বন্ধ করে দিয়েছে মুম্বাই পুলিশ। ঘটনাটি ঘটে মুম্বাই ফিল্ম সিটিতে 'রেস-থ্রি' ছবির কাজের সময়। গত ১১ জানুয়ারি সেখানে তড়িঘড়ি করে হাজির হয় পুলিশ। সালমান ও ছবির প্রযোজক রমেশ তৌরানিকে ডেকে দ্রম্নত শুটিং বন্ধ করতে বলা হয়। ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররের রিপোর্টে জানা যায়, এরপর সালমানকে পুলিশের গাড়িতে করে বাসায় পৌঁছে দেয়া হয়। এ সময় সালমানের গাড়ি চালায় এক পুলিশ সদস্য!
জানা যায়, 'জীবন নাশের মতো ঘটনা এড়াতে পুলিশ এ ব্যবস্থা নিয়েছে। এমনকি কয়েক দিন সালমানকে জিমে যাওয়াসহ প্রকাশ্যে ঘোরাঘুরি না করতেও বলেছে তারা।'
গত ৫ জানুয়ারি সালমান খান মৃগ হরিণ হত্যার মামলার কারণে ভারতের যোধপুর আদালতে যান। সেখানেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণু তাকে হত্যার হুমকি দেন। এর পরপর মুম্বাইয়ে সালমানের শুটিংয়ে এমন ঘটনা ঘটল।
'রেস-থ্রি' ছবিতে সালমানকে খলনায়কের ভূমিকায় দেখা যাবে। রেমো ডি'সুজা পরিচালিত এ ছবি ২০১৮ সালের রোজার ঈদে মুক্তি পাবে। এতে তার বিপরীতে থাকছেন জ্যাকুলিন ফার্নান্দেজ।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close