পরবর্তী সংবাদ
বিরক্তিকর খেলা গলফ, ক্রিকেট!ক্রীড়া ডেস্ক ব্রিটিশ নাগরিকরা গলফ পছন্দ করেন না! এই খেলা তাদের কাছে সবচেয়ে বিরক্তিকর। জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য টাইমস এক জরিপ শেষে এমনই অবাক করা তথ্য দিয়েছে। সেখানে বলা হয়েছে, নিজেদের দেশের ক্রিকেট নিয়েও অতটা আগ্রহ নেই তাদের।
ব্রিটেনের প্রাপ্ত বয়স্ক ১৬১৬ নারী-পুরম্নষকে নিয়ে সমীক্ষা চালায় সংবাদমাধ্যমটি। ৭০ শতাংশ ব্যক্তিই মনে করেন বিশ্বের সবচেয়ে জঘন্য খেলা গলফ। আর ১১ শতাংশ মনে করেন গলফের চেয়ে সেরা খেলা আর কোনোটিই নয়।
লম্বা সময় ধরে এক ধরনের একঘেয়ে শট দেখা যে খুবই বিরক্তিকর একটা কাজ, সেটা স্বীকার করে নিয়েছেন ব্রিটিশ গলফার ম্যাথু সাউটগেট। তবে খেলাটির আসল মজা ধরতে পারলে গলফ যে উপভোগ্য সেটি বলতে ভোলেননি ব্রিটিশ ওপেনে ষষ্ঠ স্থান পাওয়া এ গলফার।
গলফের পর দ্বিতীয় বিরক্তিকর খেলা হিসেবে উঠে এসেছে মার্কিন ফুটবল লিগ। লিগটির বিপক্ষে ভোট দিয়েছেন ৫৯ শতাংশ ব্রিটিশ। আর অ্যাশেজে অস্ট্রেলিয়ার কাছে ৪-০তে হারায় দেশটিতে ক্রিকেটের জনপ্রিয়তায়
পড়েছে ভাটা।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close