ছবি মুক্তির আগেই প্রিয়ার বাজিমাতবিনোদন ডেস্ক প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারছবি মুক্তির আগেই বাজিমাত করলেন মালায়লাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। 'অরম্ন আদার লাভ' ছবির মাধ্যমে মার্চে বড় পর্দায় পা রাখছেন তিনি। রোববার ছবিটি ২৯ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপিং প্রকাশ পায়। এরপর থেকে ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যম প্রিয়ার চোখের বন্দনা চলছে। প্রকাশিত ওই ভিডিওতে দেখা গেছে, কলেজের ইউনিফর্ম পরা প্রিয়া তার এক ছেলে সহপাঠীর সঙ্গে পালস্না দিয়ে ভ্রূ নাচাচ্ছেন। এই ভ্রূ নাচানোর ফাঁকে আচমকা তার চোখের পলকে সেই ছেলে সহপাঠী 'ধরা' খেয়ে যান। এই প্রথম দর্শনেই এই বালিকা বাজিমাত করেছেন। এই ভিডিও ক্লিপটি রীতিমতো সবখানে ভাইরাল হয়েছে। ছবিটি পরিচালনা করেছেন ওমর লুলু।
সূত্রটি আরও জানিয়েছে, প্রিয়া এর আগে মডেলিং করেছেন। র?্যাম্পেও হেঁটেছেন অনেক। মোহিনীআট্ট্য নৃত্যশিল্পী তিনি। ভ্রূ নাচানোর অদ্ভুত কৌশল সেখান থেকেই রপ্ত করেছেন। মজার ব্যাপার হলো, প্রিয়ার অসাধারণ অভিব্যক্তি দেখে শুধু ছেলেরা নন, অনেক মেয়েও পাগল হচ্ছেন। একবার ভিডিওটিতে ক্লিক করে বারবার না দেখে পারছেন না অনেকেই। মিষ্টি হাসির এই মেয়ের সম্পর্কে বিস্ত্মারিত জানার জন্য গুগলে খোঁজ নিচ্ছেন একটু পরপর। এর মধ্যে প্রিয়ার অসংখ্য ভুয়া অ্যাকাউন্টে সয়লাব হয়ে গেছে ফেসবুক আর ইনস্টাগ্রাম। আসল অ্যাকাউন্টসহ ভুয়া অ্যাকাউন্টগুলোতেও অনুসারীর সংখ্যা মিনিটে মিনিটে বেড়ে চলেছে। এদিকে এত অল্প সময়ের মধ্যে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়ায় প্রিয়া এখন আনন্দে উড়ছেন। ফেসবুক লাইভে এসে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তার অফিসিয়াল ফেসবুক পেজে লাইক দেয়ার জন্য সবাইকে অনুরোধ করেছেন। এ ছাড়া ভক্তদের আগ্রহ দেখে প্রিয়া রোববার টুইটারে নিজের অ্যাকাউন্ট খুলেছেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close