পূর্ববর্তী সংবাদ
শাকিব-অপুর গানবিনোদন রিপোর্ট শাকিব খান ও অপু বিশ্বাসব্যক্তিগত ঝামেলার কারণে এক সময়ের হিট জুটি শাকিব খান-অপু বিশ্বাসকে একসঙ্গে আর দেখা যেতে নাও পারে। তবে আগে শুটিং করা 'পাংকু জামাই' ভক্তদের প্রত্যাশা খানিকটা হলেও মেটাবে। এ ঈদে মুক্তি পাবে সিনেমাটি। রোববার প্রকাশ হয়ে গেল 'পাংকু জামাই' থেকে গান 'আলতা দুধে'। এ্যান্ড্রু কিশোর ও কনকচাঁপার কণ্ঠ দেওয়া গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারে। সেখানে শাকিব-অপুকে দেখা যায় পুরনো ফর্মে।
ইউটিউবে ২৪ ঘণ্টায় গানটি দেখা হয়েছে ৩ লাখের বেশিবার। মন্ত্মব্যের ঘরে রয়েছে শাকিব-অপু ভক্তদের উচ্ছ্বাস।
'পাংকু জামাই' পরিচালনা করেছেন আবদুল মান্নান। প্রযোজনায় আছে ভাওয়াল পিকচার।
২০১৬ সালে শুরম্ন হয় সিনেমাটির দৃশ্যায়ন। মাঝপথে মাতৃত্বজনিত কারণে কোনো ঘোষণা ছাড়াই উধাও হন অপু বিশ্বাস। বছরখানেক পর নায়িকা ফিরলেও জটিলতা বাধে শাকিবের সঙ্গে। তাদের ছাড়াছাড়িও হয়ে যায়।
কয়েক মাস আগে 'পাংকু জামাই'-এর কিছু অংশের শুটিং করেন অপু। কিন্তু শাকিব আর এ সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি। বাধ্য হয়ে লগ্নি ফেরত পেতে ঈদের বাজারে 'পাংকু জামাই' মুক্তি দিচ্ছেন প্রযোজক।
এদিকে ঈদে মুক্তি পাচ্ছে শাকিব অভিনীত আরো দুই সিনেমা সুপার হিরো ও চিটাগাইংয়া পোয়া নোয়াখাইলস্না মাইয়া। দুটিতে নায়িকা শবনম বুবলি।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close