গুগল ম্যাপে বাড়ি ভাড়ার খোঁজবিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক কোথায় কোন বাড়িটি বা অফিস স্পেস ফাঁকা আছে, তার খোঁজ মিলবে গুগল ম্যাপে। দেশের অন্যতম প্রোপাটির পস্নাটফর্ম পিবাজার ডটকমে যুক্ত হয়েছে গুগল ম্যাপ। যেখানে নির্দিষ্ট এলাকার বাসা বা অফিসের খোঁজ মিলবে পিবাজারের মাধ্যমে। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শুধু ঢাকা নয়- পুরো দেশকেই এই ম্যাপের মাধ্যমে যুক্ত করা হয়েছে। ফলে পিবাজারের অ্যাপ বা ওয়েভসাইটে বাসা বা অফিসের ঠিকানার পাশাপাশি, গুগল ম্যাপেও দেখা যাবে প্রপার্টির সঠিক অবস্থান। এই সঙ্গে পাবেন সঠিক ডিরেকশন ও প্রপার্টির পার্শ্ববর্তী শপিং মল, হাসপাতাল, স্কুল ও ক্যাফের অবস্থান এবং ট্রাফিকের সর্বশেষ পরিস্থিতি। অর্থাৎ আপনার বর্তমান অবস্থান থেকে নির্বাচিত প্রপার্টিতে পৌঁছাতে সবচেয়ে সহজ পথটিও দেখিয়ে দেবে এই ম্যাপ।
প্রতিষ্ঠানটির সিইও মুহাম্মদ শাহীন জানান, গুগল ম্যাপ যুক্ত হওয়ায় একজন ভিজিটর তার কাঙ্ক্ষিত নির্দিষ্ট অবস্থানেই পাবেন পছন্দের প্রপার্টিটি। ম্যাপ জুম ইন, জুম আউটের মাধ্যমে সহজেই খুঁজে পাওয়া যাবে অ্যাপার্টমেন্ট, অফিস স্পেস, সাবলেট/মেস বা জমির খোঁজ-খবর। একজন প্রপার্টি বিক্রেতা খুব সহজেই কয়েকটি ধাপের মাধ্যমে বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারছেন, একইভাবে একজন বাড়িওয়ালাও বিনামূল্যে বিজ্ঞাপনের মাধ্যমে ঝামেলা মুক্ত ও সঠিক ভাড়াটিয়া খুঁজে পেতে পারেন। এ ছাড়া পিবাজার অ্যাপের মাধ্যমে যে কেউ খুব সহজে প্রপার্টি কেনাবেচা ও ভাড়া দেয়া-নেয়া করতে পারবেন। বিস্ত্মারিত জানতে ফোন করতে পারেন পিবাজার হটলাইন নম্বরে ০১৭৩৩৩৩২৩১৩ এবং ভিজিট করম্নন িি.িঢ়নধুধধৎ.পড়স-এ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close