ওয়ালটন টেলিভিশনের দাম কমলযাযাদি রিপোর্ট ১৪ জুন বৃহস্পতিবার শুরম্ন হচ্ছে বিশ্বকাপ ফুটবল। যাকে বলা হয় দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ। এর দু-একদিন পরই মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। দুটি বিষয়ই আনন্দ বিনোদনের সবচেয়ে বড় উৎস। এই বিনোদনের অবিচ্ছেদ্য অংশ টেলিভিশন। আর তাই ব্যাপক বেড়েছে ওয়ালটনের এলইডি এবং স্মার্ট টেলিভিশন বিক্রি। মডেলভেদে ৫ হাজার টাকা পর্যন্ত্ম দাম কমিয়েছে ওয়ালটন। ডিজিটাল রেজিস্ট্রেশনের আওতায় চলছে নিশ্চিত ক্যাশব্যাক, সুযোগ রয়েছে ফ্রিজ-টিভি-এসি ফ্রি পাওয়া এবং আমেরিকা ও রাশিয়া ভ্রমণের।
ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্ত্মফা নাহিদ হোসেন জানান, বড় পর্দায় খেলা দেখার সুবিধা দিতে ওয়ালটনের ৪৯ ও ৫৫ ইঞ্চি টিভির দাম কমিয়ে আনা হয়েছে যথাক্রমে ৫৪ হাজার ৯০০ ও ৬৪ হাজার ৯০০ টাকায়। এ ছাড়াও ৩৯ হাজার ৯০০ টাকায় ৪৩ ইঞ্চি এবং ১৯ হাজার ৯৯০ টাকায় ৩২ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে ওয়ালটন।
নাহিদ আরও জানান, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে স্থানীয় বাজারে স্মার্ট টিভি গ্রাহকদের জন্য বিশেষ চমক নিয়ে এসেছে ওয়ালটন। স্মার্ট টিভির লেটেস্ট অপারেটিং সিস্টেম 'এন্ড্রয়েড-৭'যুক্ত ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি যথাক্রমে ২৫ হাজার ৯৯০ টাকা, ৩৯ হাজার ৯০০ টাকা ও ৪৪ হাজার ৯০০ টাকায় দিচ্ছে ওয়ালটন। ই-শেয়ার অ্যাপ ব্যবহার করে গ্রাহক স্মার্টফোনেই পরিচালনা করতে পারবেন ওয়ালটনের এসব টিভি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close