কুমিল্লায় এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধারকুমিল্লা প্রতিনিধি কুমিল্লা নগরীর ধর্মসাগর থেকে রুবায়েত ইমরান নামে এক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। বিকালে কোতোয়ালি মডেল থানা পুলিশ লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। রুবায়েত ইমরান ওয়ান ব্যাংকের ঢাকার খিলগাঁও শাখার কর্মকর্তা ছিলেন।
জানা যায়, রুবায়েত ইমরানের (৩১) স্ত্রী হাসি আক্তার সমপ্রতি আনসার ভিডিপির সহকারী পরিচালক হিসেবে কুমিল্লা কার্যালয়ে যোগদান করেন। তিনি স্ত্রীর সঙ্গে দেখা করার জন্য ঢাকা থেকে কুমিল্লায় আসেন। স্ত্রী হাসি আক্তার জানান, শনিবার দুপুরে রুবায়েত ইমরান নগরীর ধর্মসাগরে গোসল করতে গিয়ে পানিতে নেমে ডুব দেন। এর প্রায় ৫ মিনিট পর তার মরদেহ ভেসে উঠে। পরে উদ্ধার করে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার ওসি আবু সালাম মিয়া জানান, লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর কী কারণে মৃত্যু হয়েছে তা জানা যাবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin