অস্ত্রোপচারের জন্য লন্ডন থেকে সাইপ্রাসে সিরাজুল আলম খানযাযাদি ডেস্ক স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক সিরাজুল আলম খান উন্নত চিকিৎসার জন্য লন্ডন থেকে উত্তর সাইপ্রাস যাচ্ছেন।
শনিবার তার গণসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৪ আগস্ট সোমবার অর্থোপেডিক চিকিৎসা ও অস্ত্রোপচারের জন্য উত্তর সাইপ্রাসের গির্ন ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি হবেন সিরাজুল আলম খান। শারীরিক সক্ষমতার ভিত্তিতে সেখানে তার কোমর ও নিতম্বে (উরুসন্ধি) ঝুঁকিপূর্ণ জটিল অস্ত্রোপচার করা হবে।
আরও বলা হয়, অস্ত্রোপচারের সম্ভাব্য তারিখ ১৬ থেকে ১৯ আগস্ট। অস্ত্রোপচার ছাড়াও তিনি কাঁধ, হাঁটু, ফুসফুস ও বুকের ব্যথার উন্নত চিকিৎসা করাবেন। এসব চিকিৎসা চলবে আগামী তিন-চার মাসব্যাপী।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, লন্ডন এবং সাইপ্রাসে চিকিৎসা চলাকালীন তার পোস্ট অপারেটিভ কেয়ারসহ যাবতীয় দায়িত্ব পালন করছেন তার স্বাস্থ্য সমন্বয়ক ড. নাজমা পারভীন ঝুমা এবং তাকে সহযোগিতা করছেন সিরাজুল আলম খানের ছোট ভাই ফেরদৌস আলম খান। শারীরিক সুস্থতার পর আগামী ২ ডিসেম্বর লন্ডন থেকে রওনা হয়ে ৩ ডিসেম্বর ঢাকায় ফেরার কথা রয়েছে তার।
সিরাজুল আলম খান গত ৫ আগস্ট সকাল ১০টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin