পিরোজপুরে বিএনপি কার্যালয়ে তালা পুলিশেরপিরোজপুর প্রতিনিধি পিরোজপুরে জেলা বিএনপির কার্যালয়ে তালা লাগানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ কারণে শনিবার দলটির নির্ধারিত সদস্য সংগ্রহ ও দলীয় প্রধানের রোগমুক্তির দোয়া কর্মসূচি প- হয়ে গেছে বলে জেলা নেতারা বলেছেন।
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন অভিযোগ করেন, তাদের জেলা কার্যালয়ে শনিবার পিরোজপুর পৌর বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু এবং বিকালে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় জেলা যুবদলের দোয়া অনুষ্ঠান ছিল।
কিন্তু সকালে 'আমিসহ জেলার বেশকিছু নেতা যখন জেলা বিএনপি অফিসে প্রবেশের জন্য যাই, তখন পুলিশ আমাদের বাধা দেয় এবং অফিসের পিয়ন দিয়ে অফিসের মূল গেটে তালা দেয়।' তারা আমাদের জানায় আজ বিএনপি অফিসে কোনো প্রকার অনুষ্ঠান করা যাবে না। তার সঙ্গে দলের জেলা সহ-সভাপতি আব্দুস সালাম বাতেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহীদ, মির্জা জহুরুল হক, ছরোয়ার হোসেন হাওলাদার, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাদির খান রাজু, জেলা যুবদলের কো-কনভেনর মনিরুল ইসলাম মনির, জেলা ছাত্রদল নেতা তানজীদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল পুলিশের এ ধরনের আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ বিষয়ে জানতে চাইলে সেখানে দায়িত্বরত পুলিশের এসআই মাহবুব হোসেনসহ কোনো কর্মকর্তাই কথা বলতে রাজি হননি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin