ছাতকে নদীতে ডুবে ব্যবসায়ী নিখোঁজসুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জের ছাতক পৌর এলাকার ইসলামপুর ইউনিয়নের বাইরং নদীতে ডুবে এক সবজি ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। তার নাম মো. মুক্তার আলী (২৫)। তিনি ইউনিয়নের নোয়ারাই গ্রামের মো. মছির উদ্দিনের ছেলে। শনিবার দুপুর পৌনে ৩টায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মুক্তার আলী ছোট নৌকায় বাইরং পার হওয়ার সময় পানিতে পড়ে স্রোতের টানে পানির নিচে তলিয়ে যান। খবর পেয়ে স্থানীয় লোকজন নদীতে উদ্ধার তৎপরতা চালালেও তাকে জীবিত অথবা তার লাশ উদ্ধার করতে পারেনি।
সুনামগঞ্জে পরিবহন ধর্মঘট প্রত্যাহার
৪ দফা দাবিতে সুনামগঞ্জ জেলা মালিক-শ্রমিক সড়ক পরিবহন ঐক্য পরিষদের ডাকা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। শনিবার সকাল থেকে এ পরিবহন ধর্মঘট শুরু হলেও জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সঙ্গে বাস ও মালিক সমিতির নেতাদের বৈঠকে এ ধর্মঘট প্রত্যাহার করা হয়। শুক্রবার দুর্বৃত্তরা শহরের মলি্লকপুরে বাস টার্মিনালে অফিস কাউন্টারে ব্যাপক ভাংচুর চালায়। এর প্রতিবাদে বাস ও মালিক সমিতির নেতারা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়ায় এক দিকে যেমন অবিরাম বৃষ্টিপাতের কারণে বিপাকে পড়েন দূর-দূরান্ত থেকে আসা সাধারণ যাত্রীরা। এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা বাস মালিক সমিতির মহাসচিব জুয়েল মিয়া জানান, মাননীয় জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলামের সঙ্গে সমিতির নেতাদের বৈঠকে বিষয়টি সুরাহা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close