পাবনা কলেজে হামদ নাত প্রতিযোগিতাপাবনা প্রতিনিধি জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে পাবনা কলেজের ক্রীড়া ও সাংস্কৃতিক কমিটির উদ্যোগে হামদ-নাত প্রতিযোগিতার আয়োজন করা হয়। শনিবার কলেজ মিলনায়তনে এই হামদ-নাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
পাবনা কলেজের এবং ক্রীড়া ও সাংস্কৃতিক কমিটির সভাপতি অধ্যক্ষ জু. হা. মো. আতিকুল্লাহ্র সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন উপাধ্যক্ষ রাশেদ হোসেন ফারুক। কলেজের শরীর চর্চা শিক্ষক আবু হাসনাতের পরিচালনায় হামদ-নাত প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন ওই প্রতিষ্ঠানে শিক্ষক মাও. মোহাম্মদ হাফিজুলাহ, প্রভাষক মো. আবু সাঈদ ও প্রভাষক সায়রা আক্তার বানু।
প্রতিযোগিতায় একাদশ বিজ্ঞান বিভাগের ছাত্রী মোছা. রোহানা মাসুদ রাকা প্রথম, দ্বাদশ বিজ্ঞানের ছাত্রী মোছা. মুমতারিন আক্তার জীম দ্বিতীয় এবং একাদশ বিজ্ঞান বিভাগের ছাত্র রুবেল হোসাইন ও বিবিএ প্রফেশনাল কোর্সের ৮ম সেমিষ্টারের ছাত্রী রওনক জাহান যুগ্ম ভাবে তৃতীয় স্থান অধিকার করে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close