নিয়োগ পরীক্ষায় খাতা পরিবর্তন করায় ২ জনের কারাদ-বাঘা (রাজশাহী) সংবাদদাতা নিয়োগ পরীক্ষায় খাতা পরিবর্তন করায় দুইজনকে এক মাস করে বিনাশ্রম কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম। রাজশাহী জেলার বাঘার উপজেলার আড়পাড়া উচ্চবিদ্যালয়ে পরীক্ষা চলাকালীন সময়ে এ ঘটনা ঘটে।
শুক্রবার দুপুরে এমএলএসএস (পিয়ন) পদে নিয়োগ পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শুরুর কয়েক মিনিটের মধ্যে আবদুর রাজ্জাক ও ফারুক হোসেন খাতা পরিবর্তন করে একে অপরের পরীক্ষা দেয়ার সময় দায়িত্বপ্রাপ্ত শিক্ষক তাদের হাতেনাতে আটক করেন। আটককৃতরা দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দুইজনকেই এক মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেন।
বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ পায়েল বলেন, শনিবার সকালে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। আটকৃতরা আড়পাড়া ও ফারুক হোসেন তেঁথুলিয়া গ্রামের বাসিন্দা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close