শ্রীপুরে অটোরিকশাচালককে হাতুড়িপেটা : আটক পাঁচশ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা গাজীপুরের শ্রীপুরে ভাড়া নিয়ে কথা কাটাকাটির জেরে এক সিএনজিচালিত অটোরিকশাচালককে হাতুড়ি দিয়ে পিটিয়ে দাঁত ভেঙে দেয়া হয়েছে। এ ঘটনায় চার মোটরসাইকেলসহ পাঁচজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার গাজীপুর বাজারে এ ঘটনা ঘটে।
এ ঘটনার পর রাতেই স্থানীয়রা আহত চালক নূর আলমকে (৪১) উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে উপজেলার গাজীপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। এদিকে, শনিবার দুপুরে এ ঘটনায় আটক পাঁচজনকে অভিযুক্ত করে শ্রীপর থানায় অভিযোগ দায়ের করেছেন চালক নূর আলম। অভিযুক্তরা হলেনথ_ শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তাজউদ্দিন (৪৫), তার ছেলে রাসেল (২১), একই গ্রামের আফাজউদ্দিনের ছেলে খাদেমুল হক (২২), সাহাবউদ্দিনের ছেলে আজিজুল (২২), ঝালকাঠি জেলার সদর উপজেলার কলমহল গ্রামের আব্দুল কাদেরের ছেলে মহসিন (২৬)।
আহত সিএনজিচালক নূর আলম ও স্থানীয়দের ভাষ্যমতে, টেপিরবাড়ী গ্রামের তাজউদ্দিন তার পাঁচ সঙ্গী নিয়ে শুক্রবার বিকালে মাওনা থেকে অটোরিকশাযোগে গাজীপুর বাজারে যায়। সেখানে নেমে ভাড়া না দিয়ে চলে যেতে থাকে। পরে ভাড়া চাইলে তাদের সঙ্গে চালকের কথা কাটাকাটি হয়। এরই জেরে একই দিন রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেলে তাজউদ্দিন কমপক্ষে ১৬ জন লোক নিয়ে গাজীপুর বাজারে নূর আলমের ওপর হামলা চালায়। এ সময় তারা হাতুড়ি দিয়ে পিটিয়ে নূর আলমের দুটি দাঁত ভেঙে দেয়। এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালানোর চেষ্টা করে। পরে পাঁচজনকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।
এ ব্যাপারে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জেরিন সুলতানা বলেন, শুক্রবার রাতে নূর আলমকে হাসপাতালে আনা হয়েছে। তার দাঁত ভেঙে গেছে। তিনি দন্ত বিশেষজ্ঞের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, স্থানীয়রা ঘটনাস্থল থেকে মূল অভিযুক্ত তাজউদ্দিনসহ পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close